April 23, 2024, 7:57 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ নড়াইলে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার আসন্ন কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১০ জনের মনোনয়নপত্র দাখিল ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত বরগুনার তালতলীতে বিশ্ব ধরিত্রী দিবস উপলক্ষে মানববন্ধন ত্রিশালবাসীকে স্বচ্ছ ও দুর্ণীতিমুক্ত ভূমি সেবা উপহার দিতে চান এসিল্যান্ড মাহবুবুর রহমান টাঙ্গাইলের মধুপুরে লিংকেজ সভা অনুষ্ঠিত সুন্দরগঞ্জে পুলিশের ধারাবাহিক অভিযানে ৩ জুয়ারি গ্রেফতার গোদাগাড়ী মডেল থানার ওসি আব্দুল মতিন জেলার বেস্ট ওসি নির্বাচিত জনগণের ভালোবাসা নিয়ে মুক্তাগাছাকে ‘স্মার্ট’ উপজেলা গড়তে চান সাবেক ছাত্রনেতা বাপ্পী
পানছড়িতে মানবাধিকার কমিশন এর মাসিক সভা অনুষ্ঠিত

পানছড়িতে মানবাধিকার কমিশন এর মাসিক সভা অনুষ্ঠিত

মিঠুন সাহা,খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় বাংলাদেশ মানবাধিকার কমিশন পানছড়ি উপজেলা শাখার উদ্যোগে মাসিক সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টার সময় মুক্তিযোদ্ধা সংসদ ভবনে সংগঠন এর সদস্যবৃন্দদের উপস্থিতিতে মানবাধিকার লংঘন জনিত সার্বিক বিষয় নিয়ে আলোচনা করা হয়।

এই সময় সংগঠন এর সভাপতি হারুনর রশীদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুল আলম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান, বাদশা কুমার ত্রিপুরা।

এই সময় সদস্যবৃন্দদের মধ্যে মতিউর রহমান,
কল্যাণ দেব,অপূর্ব ত্রিপুরা, জাহাঙ্গীর আলম,প্রচার সম্পাদক মিঠুন সাহা,সুশীল ত্রিপুরা সহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মাসিক মিটিংয়ের আলোচনা সভায় পানছড়িতে আইনশৃঙ্খলার অবনতি (ভারতীয় পণ্য বাজারে বিক্রি,মাদক বিক্রি ও সেবন)সিএনজি,অটোরিকশা ভাড়া বৃদ্ধি প্রসঙ্গে,বালু মহলের ইজারা না থাকায় অবৈধভাবে বালু উত্তোলন,অতিরিক্ত টোল আদায়,গুচ্ছগ্রামে রেশন বিতরণে অনিয়ম এর বিষয়সহ বিভিন্ন মানবাধিকার লংঘন এর বিষয় নিয়ে আলোচনা ও বক্তব্য রাখা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD