April 20, 2024, 5:58 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
ময়মনসিংহে ওসি কামালের নির্দেশনায় মাদক ব্যবসায়ীসহ-১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ

ময়মনসিংহে ওসি কামালের নির্দেশনায় মাদক ব্যবসায়ীসহ-১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ

ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার -১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

জেলা পুলিশ সুপার মোহাঃ মাছুম আহম্মদ ভুঞা (পিপিএম-সেবা) এর-নির্দেশনায় মাদক ও অপরাধ মুক্ত নগরী উপহার দিতে কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ কামাল আকন্দ (পিপিএম-বার) এর নির্দেশে অপরাধ নির্মূলে প্রতিদিন নিয়মিত অভিযান চালিয়ে আসছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

অভিযানের ধারাবাহিকতায় বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর ২০২২) তারিখ সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা এসআই (সঃ) লুৎফর রহমান,এসআই (নিঃ) দিদার আলম,এসআই (নিঃ) কামরুল হাসান,এসআই (নিঃ) ফারুক আহম্মেদ,
এসআই (নিঃ) কমল সরকার, এসআই (নিঃ) আশরাফুল ইসলাম,এসআই (নিঃ) কামরুল ইসলাম,
এসআই (নিঃ) মানিকুল ইসলাম,এসআই (নিঃ) আশিকুল হাসান এবং এএসআই (নিঃ) রেজাউল করিম এর নেতৃত্ব নগরীর বিভিন্ন এলাকায় পৃথক-পৃথক অভিযান চালিয়ে ১১ জন আসামীকে
গ্রেফতার করেছে বলে জানিয়েছে পুলিশ।

কোতোয়ালি মডেল থানা সুত্র জানায়-এসআই (সঃ) লুৎফর রহমান, ০১নং পুলিশ ফাড়ি এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন গাঙ্গিনারপাড় বারী প্লাজার সামনে সরকারী পাকা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী মোঃ সজল মিয়া(২৭), ২। শীতল চন্দ্র ধর (৫০),কে গ্রেফতার করেন এবং আসামীদ্বয়ের নিকট হতে মোট (৮+২)=১০(দশ) গ্রাম হেরোইন, মোট ওজন ১০(দশ) গ্রাম উদ্ধার করা হয়।

এসআই (নিঃ) দিদার আলম এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন আকুয়া মোড়ল পাড়া (দরগা পাড়া) সাকিনস্থ মেসার্স গফুর এন্টারপ্রাইজ এর সামনে পাকা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী ১। মোঃ ওমর ফারুক (৩২), কে গ্রেফতার করে।

এসআই (নিঃ) কামরুল হাসান এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন আকুয়া ওয়ারলেস রোড সংলগ্ন (বোর্ডঘর মোড়) মোস্তফা ইঞ্জিনিয়ারিং ওয়াকর্স এর সামনে পাকা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী ১। মোস্তাফিজুর রহমান শান্ত(২২),কে গ্রেফতার করে।

এসআই (নিঃ) ফারুক আহম্মেদ, ০১নং ফাড়ি এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া অত্র কোতোয়ালী মডেল থানাধীন গাঙ্গিনারপাড়স্থ টিপটিপ কনফেকশনারীর সামনে সরকারী পাকা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী ১. মোঃ মিন্টু মিয়া(২৫),কে গ্রেফতার করে।

এসআই (নিঃ) কমল সরকার এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া অত্র থানাধীন চুরখাই বাজার এলাকা হইতে ধর্ষন মামলার আসামী ১। আঃ কদ্দুছ (৪২),কে গ্রেফতার করে।

এসআই (নিঃ) আশরাফুল ইসলাম এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া থানা এলাকা হইতে ধর্ষন মামলার আসামী ১। সাদ সারোয়ার (৩৩),কে গ্রেফতার করে।

এসআই (নিঃ) কামরুল ইসলাম এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন আকুয়া ওয়ারলেস রোড সংলগ্ন (বোর্ডঘর মোড়) মোস্তফা ইঞ্জিনিয়ারিং ওয়াকর্স এর সামনে পাকা রাস্তার উপর হতে দস্যুতার চেষ্টা মামলায় ১. মোস্তাফিজুর রহমান শান্ত(২২), কে গ্রেফতার করে।

এসআই (নিঃ) মানিকুল ইসলাম এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া অত্র থানা এলাকা হইতে পর্নোগ্রাফী মামলায় কিশোর অপরাধী সিয়াম সরকার (১৭),কে গ্রেফতার করে।

এ ছাড়াও এসআই (নিঃ) আশিকুল হাসান এবং এএসআই (নিঃ) রেজাউল করিম প্রত্যেকে পৃথক পৃথক অভিযান পরিচালনা করিয়া ০২টি জিআর সাজা গ্রেফতার পরোয়ানা তামিল করেন। জিআর সাজা গ্রেফতারী পরোয়ানায় ০২ জন। তারা হলোঃ ১। মোঃ দেলোয়ার, ২। হাসু মিয়া। উল্লেখ্য যে, একই ব্যক্তির নামে একাধিক মামলা রহিয়াছে। গ্রেফতারকৃত প্রত্যেক আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

ওসি শাহ কামাল আকন্দ জানান-মাদক ও অপরাধ মুক্ত নগরী উপহার দিতে কোতোয়ালি মডেল থানার পক্ষ থেকে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। তিনি অভিযানকে সফল করতে সর্বস্তরের জনতার সহযোগিতা প্রত্যাশা করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD