April 24, 2024, 2:23 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
হবিগঞ্জে লোকাল গভন্যান্স সাপোর্ট প্রজেক্ট -৩ সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি কর্মশালা

হবিগঞ্জে লোকাল গভন্যান্স সাপোর্ট প্রজেক্ট -৩ সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি কর্মশালা

হবিগঞ্জ প্রতিনিধি।।
“লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট -৩ (এলজিএসপি-৩) সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি; প্রকল্পের সাফল্যগাথা ও অর্জনসমূহ প্রকাশ ও প্রচারে উৎসাহিত করা; স্থানীয় সরকার প্রতিষ্ঠান কার্যক্রমের স্বচ্ছতা জবাবদিহিতা ও বরাদ্দের সুষম বন্টন নিশ্চিতকরণে ভবিষ্যৎ করণীয় নির্ধারণ; লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট ৩ (এলজিএসপি-৩) এর অর্জনসমূহ টেকসই ও প্রাতিষ্ঠানিকীকরণের ভবিষ্যৎ করণীয় বিষয়ে সুপারিশ প্রণয়ন” বিষয়ে একটি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

০৭ সেপ্টেম্বর জেলা প্রশাসকের কার্যালয়, হবিগঞ্জ এর সভাকক্ষে এ সভা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা প্রশাসক ইসরাত জাহান। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপপরিচালক (অতিরিক্ত দায়িত্ব), স্থানীয় সরকার বিজেন ব্যানার্জি।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নূরুল ইসলাম, জেলা তথ্য অফিসার পবন চৌধুরী, প্রমুখ।

এসময় প্রকল্পের বিভিন্ন দিক তুলে ধরা হয় এবং উপস্থিত অংশগ্রহণকারীগণ তাদের বিভিন্ন মতামত ব্যক্ত করেন। প্রধান অতিথি এবং সভাপতি তাদের বক্তৃতায় জানান যে, “এলজিএসপি-৩ প্রকল্পের অর্থ সঠিক ভাবে ব্যবহার করতে হবে এবং কোনো প্রকল্পেই কোন অনিয়মের ব্যাপারে কোনো ছাড় দেয়া হবে না”।

সৈয়দ মশিউর রহমান হবিগঞ্জ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD