April 16, 2024, 11:03 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
শার্শার পল্লীতে পুকুরে ডুবে বাক প্রতিবন্ধি এক যুবতীর মৃত্যু বাবুগঞ্জে অষ্টমী তিথী উদযাপন করতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু উজিরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ব্রাক ম্যানেজারের বাসায় দুর্ধর্ষ ডাকাতি রাংগামাটিতে সাংগ্রাই জল উৎসবে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ত্রিশালে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত দুস্থ, অসহায় পরিবারকে ঢেউটিন ও চেক বিতরণ নাগেশ্বরীতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে চলছে জুয়ার আসর মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন
বানারীপাড়ায় সাবেক কাউন্সিলরের মায়ের মৃত্যু – দাফন সম্পন্ন

বানারীপাড়ায় সাবেক কাউন্সিলরের মায়ের মৃত্যু – দাফন সম্পন্ন

আব্দুল আউয়াল
বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি:

বরিশালের বানারীপাড়ার বিশিষ্ট ব্যবসায়ী জনাব মোঃ নূর হোসেন (নূরালী মহাজন)এর স্ত্রী ও বানারীপাড়া পৌরসভার সাবেক কাউন্সিলর আরিফুল ইসলাম আনোয়ারের মা আলেয়া বেগম গত রাত ১টা ১০ মিনিট নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। আলেয়া বেগম দীর্ঘদিন মরণব্যাধি ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালীন সময়ে তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালীন সময়ে তিনি স্বামী সহ তিন ছেলে,এক মেয়ে,নাতি-নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

মরহুমের নামাজের জানাযা আজ সকাল ১০টায় পৌর শহরের ১নং ওয়ার্ডের তার নিজ বাড়ির সম্মুখে বড় ধান চালের মাঠে অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

তার জানাযায় উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালে্হ মঞ্জু মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুজিবুর রহমান,৫নং সলিয়াবাকপুর চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান মাষ্টার, সাবেক চেয়ারম্যান জিয়াউল হক মিন্টু, বানারীপাড়া উপজেলা বিএনপি নেতা গোলাম মাহবুব মাষ্টার সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য আলেয়া বেগম তিনি মরহুম খবির উদ্দিন মোল্লার জৈষ্ঠ্য কন্যা। বর্তমান বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আকতার হোসেন মোল্লা ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন হোসেন মোল্লার এবং শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মোল্লার বড় বোন। এদিকে তার মৃত্যুতে বানারীপাড়ার সামাজিক ও রাজনৈতিক বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা সকলে গভীর শোক প্রকাশ করেছেন।

আব্দুল আউয়াল
বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD