April 19, 2024, 8:17 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
জেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দৌড়ে এগিয়ে উত্তম কুন্ডু

জেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দৌড়ে এগিয়ে উত্তম কুন্ডু

এইচ এম রাজিব।

দিন যত যাচ্ছে জেলা পরিষদ নির্নাচনের তারিখ ততই ঘনিয়ে আসছে। আগামী ১৭ অক্টোবর ২০২২ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচন উপলক্ষে জেলা পরিষদ সদস্য পদে সাবেক সফল জেলা পরিষদ সদস্য উত্তম কুমার কুন্ডু মনোনয়ন দৌড়ে এগিয়ে রয়েছে বলে শোনা যাচ্ছে।

এবারের নির্বাচনে প্রার্থী হতে জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে শোনা যাচ্ছে তারা হলেন সাবেক সফল জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক উত্তম কুমার কুন্ডু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোবিন্দ কুমার কুন্ডু, বাহাদুরপুর ইউপির সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির শাকিল, কসবামাজাইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান খান, পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী, কসবামাজাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান পিল্টু জোয়াদ্দার।

এদের মধ্যে উত্তম কুন্ডু জেলা পরিষদের গত মেয়াদ সুনাম ও দক্ষতার সাথে শেষ করায় এবং নম্র ভদ্র ও বিনয়ী মানুষ হিসেবে পরিচিতি থাকায় তার পক্ষে জনসন্তোস রয়েছে বলে মনে করেন উপজেলার বেশ কিছু মানুষ। তাই এবারের মনোনয়ন দৌড়ে হয়তো তিনি সফল হবেন বলে ধারনা করা হচ্ছে।

এ ব্যাপারে উত্তম কুন্ডু বলেন, দলের সিদ্ধান্তই চুরান্ত সিদ্ধান্ত। আমার নেতা মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম গতবার আমার উপর যে আস্থা রেখেছিলেন তা বজায় রাখতে কাজ করে চলেছি। আশা করি আমার কাজের সূফল হিসেবে এবারেও আমিই মনোনয়ন পাবো। আপনারা আমার জন্য দোয়া করবেন।

আগামী ১৫ সেপ্টেম্বর মনোনয়ন দাখিলের শেষ দিন, ১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছায়, ১৯-২১ সেপ্টেম্বর আপিল দায়ের, ২২-২২ সেপ্টেম্বর আপিল নিস্পত্তি, ২৫ সেপ্টেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। ২৬ সেপ্টেম্বর প্রতীক বরাদ্ধ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ১৭ অক্টোবর। এ নির্বাচনে পাংশা উপজেলার মোট ভোটার ১৭৭ জন এদের মধ্যে ২ মারা যাওয়ায় ভোটার সংখ্যা ১৪৪ জন। এদের মধ্যে ৩৫ জন নারী ভোটার এবং ১০৯ জন পুরুষ ভোটার।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD