April 25, 2024, 9:17 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
বাংলাদেশ স্কাউটস জয়পুরহাট জেলা রোভারের ১০ ম ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত

বাংলাদেশ স্কাউটস জয়পুরহাট জেলা রোভারের ১০ ম ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস

প্রত্যেকে আমরা পরের তরে এই প্রতিপাদ্যকে সামনে রেখে জয়পুরহাট জেলা রোভার এর ১০ ম-ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা-২২ অনুষ্ঠিত হয়েছে

সোমবার (০৫ সেপ্টেম্বর) জয়পুরহাট সার্কিট হাউজ সম্মেলন কক্ষে বাংলাদেশ স্কাউটস জয়পুরহাট জেলা রোভার এর অনুষ্ঠিত ১০ ম ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা-২২ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জয়পুরহাট জেলা প্রশাসক মো.শরীফুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম।

সভায় উপস্থিত সুধীজনদের উদ্দেশ্যে বিশেষ অতিথি পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম তার বক্তব্যে বলেন, বিশ্বজুড়ে মহামারি কোভিট-১৯ করোনাকালীন সময়ে আমাদের দেশে রোভার স্কাউটের সদস্য তার নিজের জীবন কে বিপন্নকরে জনগণের সহায়তায় করোনা রোগীদের সবধরণের সেবা প্রদান করেছে।

সেসময় টি তাদের জন্য একটা চ্যালেঞ্জিং কাজ ছিল কেননা যখন অন্যরা করোনার ভয়ে হয়ে দরজা, জানালা বন্ধ করে ঘরের মধ্যে ছিলেন তখন রোভাররা অসুস্থ, বিপন্ন মানুষদের বাড়ি বাড়ি অক্সিজেন থেকে শুরু করে বিপন্ন মানুষের কাছে খাবার পৌঁছিয়ে দেওয়া, করোনায় আক্রান্তে মৃত ব্যক্তিদের দাফন ও সৎকার করা এমন সব ধরণের কাজ গুলো চ্যালেঞ্জিং হিসেবে আমাদের রোভার স্কাউটসরা করেছে। আর এই রোভারদের সাথে যারা জড়িত ছিলো তাদের আমি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

পুুলিশ সুপার আরও বলেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ তথা আধুনিক সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আমরা স্বপ্ন দেখছি। সেই স্বপ্ন কে বাধাগ্রস্থ করার জন্য একটি চক্রান্ত মহল, অনেক ষড়যন্ত্র করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এই দেশকে কলঙ্কিত করার জন্য একটি কুচক্রী ও ষড়যন্ত্রকারী মহল উঠেপড়ে লেগেছে তারা যেন কোন ভাবেই আমাদের বাংলাদেশের অগ্রযাত্রাকে ব্যাহত না করাতে পারে, আমাদের অর্জনকে বাধাগ্রস্থ করতে না পারে এজন্য আমাদের সকলকেই খেয়াল রাখতে হবে বলে তিনি বলেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জয়পুরহাট সরকারি কলেজের অধ্যক্ষ সহ-সভাপতি মো. আবু বক্কর সিদ্দিক, জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক,সহ-সভাপতি আক্কেলপুর মুজিবুর রহমান সরকারি কলেজের অধ্যক্ষ মোকসেদ আলী, সহ-সভাপতি জয়পুরহাট সিদ্দিকিয়া কামিল মডেল মাদ্রাসার অধ্যক্ষ মো.আব্দুল মতিন,কমিশনার জয়পুরহাট সরকারি কলেজের প্রভাষক মো.আব্দুল মজিদ, কোষাধক্ষ্য পাঁচবিবি ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক আজিজুর রহমান, সাধারণ সম্পাদক জয়পুরহাট সরকারি কলেজের শরীর চর্চা শিক্ষক মো. মোরশেদুল আলম লেবুসহ জেলার বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী এবং স্কাউটসের সদস্যবৃন্দ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD