March 29, 2024, 7:05 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪ বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট
ময়মনসিংহ সদরের উন্নয়নকে এগিয়ে নিতে জেলা পরিষদ সদস্য হতে চায় আলভী

ময়মনসিংহ সদরের উন্নয়নকে এগিয়ে নিতে জেলা পরিষদ সদস্য হতে চায় আলভী

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহে জেলা পরিষদ নির্বাচনে সদর এলাকার সদস্য পদে আলোচনার কেন্দ্র বিন্দুতে এখন আল আমিন আলভী । সাবেক এই ছাত্রলীগ নেতাকে নিয়ে উপজেলার সর্বত্রই চলছে ব্যাপক প্রচার-প্রচারণা। আওয়ামী লীগের সহযোগী সংগঠন ছাত্রলীগ, যুবলীগসহ অঙ্গসংগঠন এর নেতা-কর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে আল আমিন আলভী এর ছবি দিয়ে বিভিন্ন ডিজাইনের পোস্টার দিয়ে সদস্য পদে সকলের কাছে দোয়া চাইছেন।

ইতোমধ্যে সদর এলাকা থেকে সদস্য পদে প্রার্থিতার আগ্রহ প্রকাশ করে জনসংযোগ ও প্রচার-প্রচারণা চালাচ্ছেন আল আমিন আলভী।প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার ১১টি ইউনিয়নের প্রতিটি হাট-বাজার ও গ্রামে গ্রামে তার পক্ষে চলছে ব্যাপক গণসংযোগ।

দলের কাছে পরিচ্ছন্ন ছাত্র রাজনীতির আদর্শ হিসেবে পরিচিত আল আমিন আলভীর যেমন সাংগঠনিক জনপ্রিয়তা রয়েছে। তেমনি তিনি পরোপকারী, দরদি ও দক্ষ সংগঠক হিসেবেও বেশ পরিচিত। নেতা-কর্মীর পাশাপাশি সাধারণ মানুষের কাছেও রয়েছেন সমান জনপ্রিয়তা। একারণে জেলা পরিষদ নির্বাচনে তারুণ্যের প্রতিনিধি হিসেবে আল আমিন আলভীকেই দলীয় প্রার্থী হিসেবে বিজয়ী করতে চায় ভোটাররা।

এলাকার উন্নয়ন ও জনকল্যাণে আলভীর মত প্রার্থীর প্রয়োজন রয়েছে বলে মনে করছেন তরুণরা। এব্যাপারে ময়মনসিংহ সদর আসন এলাকার কয়েকজন ছাত্রনেতা বলেন, ‘১/১১ এর সেনা সমর্থিত অবৈধ তত্ত্বাবধায়ক সরকারের আমলে শেখ হাসিনার কারামুক্তি আন্দোলনের অগ্রসৈনিক ছিলেন আলভী ভাই। তার মতো পরীক্ষিত মুজিব সৈনিকদের মূল্যায়ন করা উচিত’।

অন্যদিকে, কয়েকটি ইউনিয়নের পরিষদের মেম্বাররা বলেন, ‘এখন তরুণদেরকে জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত করা উচিত। সবখানেই তারুণ্যের জয়। তরুণরাই দেশকে এগিয়ে নিচ্ছে। সে কারণে সদর উপজেলায় জেলা পরিষদ সদস্য পদে আলভী ভাইয়ের মত একজন প্রার্থী এখন সময়ের দাবি’। এছাড়াও তার কোনো অহংকার নাই। আমরারা চাই আল আমিন আলভী বিজয়ী হয়ে দায়িত্ব পাক’।

ছাত্র জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়েছেন আল আমিন আলভী। তিনি বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ জেলা শাখায় দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি বঙ্গবন্ধু ফাউন্ডপশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।আলভী করপোরেশন এর চেয়ারম্যান ও ভি আই পি কনস্ট্রাকশন এর ব্যবস্থাপনা পরিচালক পদে দায়িত্বে একজন সফল ব্যবসাশী হিসাবে ব্যাপক সুনাম-পরিচিতি অর্জন করেছেন।

প্রার্থী হওয়ার বিষয়ে জানতে চাইলে আল আমিন আলভী বলেন, ‘আমি ছাত্রজীবন থেকে রাজনীতির সাথে সম্পৃক্ত। ১/১১ তে নেত্রী মুক্তি আন্দোলনসহ বিরোধী দলের আন্দোলন সংগ্রামে সোচ্চার থেকেছি। ময়মনসিংহ জেলায় ছাত্রলীগ কে সংগঠিত করতে কাজ করে গেছি। আমাকে জেলা পরিষদ নির্বাচনে সদস্য দল থেকে সমর্থন দেয়া হলে সরকারের উন্নয়নকে তৃণমূলে ছড়িয়ে দিতে কাজ করবো। ময়মনসিংহ সদর এলাকাকে মাদক ও সন্ত্রাসমুক্ত একটি মডেল উপজেলা হিসেবে গড়তে কাজ করবো।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD