April 20, 2024, 12:28 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
গাঁজা ও ফেনসিডিলসহ ২জন গ্রেফতার

গাঁজা ও ফেনসিডিলসহ ২জন গ্রেফতার

মো.হাসমত উল্ল্যাহ,লালমনিরহাট।।

লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানায় পৃথক পৃথক ভাবে বিশেষ অভিযান চালিয়ে মাদকদ্রব্য গাঁজা ও ফেনসিডিলসহ দুইজন কে গ্রেফতার করেন হাতীবান্ধা থানার পুলিশ।

লালমনিরহাটের হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি)শাহা আলম, এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ আবু বক্কর সিদ্দিক,এসআই মোঃ হারুন অর রশিদ, এএসআই/মোঃ গুলজার আলম, ও সঙ্গীয় ফোর্স সহ হাতীবান্ধা থানাধীন পৃথক অভিযান চালিয়ে সিংগীমারী মৌজাস্থ জনৈক লিয়াকত হোসেন বাচ্চু(৫৫) এর নির্মানাধীন অটো রাইচ মিলের পশ্চিম পার্শ্বে অনুমান ৫০ গজ দূরে বুড়িমারী টু লালমনিরহাট গামী পাঁকা রাস্তার পূর্ব পার্শ্ব হইতে ১৪৬ বোতল ফেন্সিডিল ও ০৫ (পাঁচ) কেজি মাদকদ্রব্য গাঁজাসহ পূর্ব পার্শ্ব হইতে মোঃ আশরাফুল ইসলাম (৩৫),নামের ১ জন গ্রেফতার করেন। ও ভেলাগুড়ি ইউনিয়নের পূর্ব কাদমা মৌজাস্থ বিশেষ অভিযান চালিয়ে ২০( বিশ) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল ও একটি মোটরসাইকেলসহ মোঃ সাইফুল(২৫),নামের ১ জন গ্রেফতার করেন পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন মোঃ আশরাফুল ইসলাম (৩৫), পিতা-মোঃ এলাহি বকস, সাং- রসূলগঞ্জ (সাহেবডাঙ্গা) (০৬ নং ওয়ার্ড) থানা- পাটগ্রাম, জেলা–লালমনিরহাট।অপর জন মো.সাইফুল ইসলাম(২৫),পিতা হাসান আলী, সাং লতাবর থানা কালীগঞ্জ জেলা লালমনিরহাট। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে হাতীবান্ধা থানার পৃথক দুইটি মামলা হয়। আশরাফুল ইসলাম (৩৫), মামলা নং ০৭, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১)সারণির ১৪(গ)/১৯(ক)রুজু করা হয়।সাইফুল ইসলাম(২৫),মামলা নং-০৮, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১)সারণির ১৩(খ) রুজু করা হয়।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ(ওসি) শাহা আলম, জানান গোপন সংবাদের ভিত্তিতে হাতীবান্ধা থানার সিংগীমারী মৌজাস্থ ও ভেলাগুড়ি ইউনিয়নের পূর্ব কাদমা মৌজাস্থ পৃথক পৃথক বিশেষ অভিযান চালিয়ে ৫কেজি মাদকদ্রব্য গাঁজা ১৬৬ বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেল সহ দুইজন কে গ্রেফতার করেন হাতীবান্ধা থানার পুলিশ।

হাসমত উল্ল্যাহ।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD