শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
পঞ্চগড়ে বিদ্যুৎ স্পৃষ্টে এক কৃষকের মৃত্যু শাহীনুজ্জামানের হাত ধরে সুজানগরে বিএনপির ৪ শতাধিক নেতাকর্মীর আ.লীগে যোগদান মধ্যরাত থেকে ইলিশ শিকার নিষিদ্ধ, জেলে পল্লীতে হাহাকার পাইকগাছায় জাতীয় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবসের আলোচনা সভা পাইকগাছায় বিদ্যুতায়িত হয়ে দোকানদারের মৃত্যু নওগাঁর আত্রাইয়ে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে আলোচনা সভা সুজানগর পৌরসভার উদ্যোগে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত জন্ম ও মৃত্যু নিবন্ধনে জেলার সেরা সুজানগর পৌরসভা স্বরূপকাঠির সম্ভাবনাময় জাহাজ শিল্প পাইকগাছায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত মানবিক সহায়তা চেক বিতরণ
তারাগঞ্জে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯ আহত অর্ধশতাধিক

তারাগঞ্জে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯ আহত অর্ধশতাধিক

খলিলুর রহমান খলিল ,নিজস্ব প্রতিনিধিঃ
রংপুরের তারাগঞ্জে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে এখন পর্যন্ত ৯জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। দুর্ঘটনায় আহত হয়েছেন অর্ধশতাধিক। আহতদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ৪জনের পরিচয় পাওয়া গেছে। গত রোববার দিবাগত রাত সাড়ে১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের সদর উপজেলার নিকটতম শলেয়াশাহ বাজার সংলগ্ন খারুভাজ সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, তারাগঞ্জ উপজেলার ঝাকুয়াপাড়া গ্রামের আনোয়ার হোসেন (৩৫), পলাশবাড়ী গ্রামের ক্ষিতিশ চন্দ্র রায় (৪৫) সয়ার কাজীপাড়া গ্রামের পল্লিচিকিৎসক আনিছার রহমান (৪৮), নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার কুন্দল পূর্বপাড়া গ্রামের মহসিন আলী সাগর (৪২)। আহতরা হলেন, লক্ষীপুর রায়পুরের নয়ন ইসলাম (২৬), কামারপুকুর এলাকার জুয়েল ইসলাম (২৭) এবং গাইবান্ধার উত্তর কিদারী এলাকার সাদেক আলী (৫৬)। দুর্ঘটনা কবলিত এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত ও আহত স্বজনদের আহাজারিতে ভারি হয়ে উঠছে চারপাশ। এদিকে রমেক হাসপাতালে রোগীদের চিকিৎসা দিতে হিমসিম খাচ্ছেন চিকিৎসকরা। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে পুলিশ এবং হাসপাতাল কর্তৃপক্ষ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল রাত থেকে প্রচন্ড বৃষ্টি হচ্ছে। বৃষ্টির মধ্যেই রাত ১২ টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের সদর উপজেলার নিকটতম শলেয়াশাহ বাজার সংলগ্ন খারুভাজ সেতুর কাছে সৈয়দপুরগামী জোয়ানা পরিবহনের সঙ্গে ঢাকাগামী ইসলাম পরিবহনের বাসের মধ্যে মুখোমখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। অর্ধশতাধিক আহত হন।

তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মাহাবুব মোর্শেদ বলেন, ঘটনাস্থলে ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ৪ জন মারা যান। এখন পর্যন্ত দুর্ঘটনায় মোট ৯জনের মৃত্যু হয়েছে। নিহত ৪ জন এবং আহত ৩ জনের পরিচয় পাওয়া গেছে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD