April 18, 2024, 5:10 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
আনন্দঘন পরিবেশে পৌর লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল জনগোষ্ঠীর কৃষ্টি ও সংস্কৃতি পালনের সুযোগ করে দিয়েছেন:কুজেন্দ্র লাল ত্রিপুরা চারঘাটে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন সুজানগরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত র‌্যাব-১২ এর অভিযানে ১৯০ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার রবীন্দ্রনাথ ও তাঁর রচনা যতো আলোচিত মহেশপুরে ভাইয়ের বিরুদ্ধে জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন পাইকগাছায় বৃদ্ধর আত্মহত্যা রাড়ুলী আল্-হেরা মাদরাসার বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত
ময়মনসিংহে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে আরজুনা কবির কে নিয়ে ইউপি সদস্যরা ঐক্যবদ্ধ

ময়মনসিংহে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে আরজুনা কবির কে নিয়ে ইউপি সদস্যরা ঐক্যবদ্ধ

আসন্ন ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে গৌরীপুর,সদর ও তারাকান্দা উপজেলার মহিলা সাধারন সদস্য পদে শিক্ষকের সন্তান ও জনপ্রতিনিধি পরিবারের বধু, স্বেচ্ছাসেবক লীগ নেত্রী আরজুনা কবির কে আবারো দ্বিতীয়বার সদস্য পদে নির্বাচিত করতে তিন উপজেলার বেশীরভাগ ইউপি সদস্যরাই ঐক্যবদ্ধ হয়েছে।

ইউপি চেয়ারম্যান ও সদস্যরা জানায়- বিগত জেলা পরিষদ নির্বাচনে আরজুনা কবির কে সদস্য পদে নির্বাচিত করার পর থেকে তাকে সর্বাদাই বিপদে-আপদে পাশে পাওয়া গেছে,সবসময় তিনি তাদের খোজ নিয়েছেন এবং সরকারের সকল প্রকার বরাদ্দ তাদের মাঝে পৌছে দিয়েছেন। তিনি সামাজিক কর্মকান্ডের সাথে যুক্ত থাকেন। বর্তমানে আরজুনা কবির স্বেচ্ছাসেবক লীগের জাতীয় নির্বাহী কমিটির সদস্য পদে রয়েছে। করোনাকালে আরজুনা দলের পক্ষে এলাকায় সাধারণ মানুষের মাঝে করোনা ভাইরাস মোকাবেলার প্রয়োজনীয় জিনিস ও অসহায়দের খাবার বিতরণ করে দলীর ভাবমূর্তি উজ্জল করেছেন।

গত ৫ বছর থেকে দলীয় নেতাকর্মীদের মাঝে আরজুনা কবির প্রতিটি ঈদ উৎসবে নতুন পোশাক উপহার দিয়ে আসছেন। গরীবদুঃখীর জন্য তার দরজা সব সময় খোলাই থাকে।

আরজুনা কবির বলেন, আমি সুখে দুঃখে মানুষের পাশে থাকার চেষ্টা করি। এখন মানুষ যদি আমাকে চায়, তবে আমি সামনের দিনগুলোতেও মানুষের চাওয়া পূরণ করতে অবশ্যই পাশে থাকবো।
বিজয়ের ধারাবাহিকতা ধরে রাখতে তিনি প্রতিদিন সকাল থেকে রাত তিনটি উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বারদের সাথে গণসংযোগ ও মতবিনিময় করে যাচ্ছেন।৩রা সেপ্টেম্বর আরজুনা কবির তারাকান্দা উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ ও উপজেলা প্রশাসনের আয়োজিত উপজেলা পরিষদের আধুনিক মিলনায়তন উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন ও অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ফুলপুর-তারাকান্দা আসনের জাতীয় সংসদ সদস্য শরীফ আহমেদ এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও নির্বাচন বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনামোলক পরামর্শ গ্রহণ করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD