March 28, 2024, 10:47 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত সুজানগরে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ সুজানগরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ সাংবাদিক রবিউল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত শেখ হাসিনার হাতেই নিরাপদ বাংলাদেশ… এমপি রশীদুজ্জামান নড়াইলে ওয়ারেন্টভূক্ত আসামি তরিকুল ইসলাম গ্রেফতার নড়াইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার তেঁতুলিয়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও স্বাধীনতা দিবসে পতাকা উত্তোলনের নিয়ম না মানার অভিযোগ কুমিল্লায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই খু*ন
বৃদ্ধা শাশুড়িকে গরম ইস্ত্রীর ছ্যাঁকা”পাষণ্ড পুত্রবধূ আটক

বৃদ্ধা শাশুড়িকে গরম ইস্ত্রীর ছ্যাঁকা”পাষণ্ড পুত্রবধূ আটক

রিদয় হোসেন(সদর জয়পুরহাট) প্রতিনিধিঃ-

জয়পুরহাটের আক্কেলপুরে বড় ছেলের স্ত্রী তাঁর অশীতিপর বৃদ্ধা শাশুড়ীর পিঁঠে গরম ইস্ত্রী ছ্যাঁকা দিয়ে ঝলসে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় আক্কেলপুর থানায় একটি মামলা দায়ের হলে অভিযুক্ত মোছাঃ শাহিনারা বেগম (৪০) নামে এক পাষণ্ড পুত্রবধূ কে আটক করেছে থানা পুলিশ। বিষয়টি নিয়ে এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে।

গত বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) রাত্রি আনুমানিক ৮ টায় আক্কেলপুর পৌর শহরের ৩ নং ওয়ার্ডের পুরাতন বাজার এলাকায় এই ঘটনাটি ঘটলেও তা ধামাচাঁপা দিতে স্থানীয় একটি মহল চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। পরে থানায় একটি মামলা দায়ের হলে পাষণ্ড পুত্রবধূকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটককৃত পাষণ্ড পুত্রবধূ হলেন,আক্কেলপুর পৌর শহরের ৩ নং ওয়ার্ডের পুরাতন বাজার এলাকার গোলাম মোস্তফার স্ত্রী শাহিনারা বেগম (৪০)।

মামলার এজাহার ও পারিবারিক সুত্রে জানা গেছে, মোছাঃ মাহমুদা বেগম নামে অশীতিপর ওই বৃদ্ধার চার ছেলে। তিনি চার ছেলের বাড়িতে পালাক্রমে দুই মাস করে থাকেন। গত ৬ জুলাই থেকে বড় ছেলে গোলাম মোস্তফার পুরাতন বাজার এলাকার বাড়িতে থাকছেন। পারিবারিক বিভিন্ন বিষয়ে গোলাম মোস্তফার সাথে তাঁর স্ত্রী শাহিনারা বেগমের ঝগড়াবিবাদ লেগেই থাকত।

বৃদ্ধা মা গোলাম মোস্তফার বাড়িতে আসার পর তাঁদের পারিবারিক দ্বন্দ্ব আরও বেড়ে যায়। গত বৃহস্পতিবার সন্ধ্যা গোলাম মোস্তফার স্ত্রী বাসায় শাশুড়ীর শয়ন ঘরে কাপড় ইস্ত্রী করছিলেন। এমন অবস্থায় তাঁদের স্বামী-স্ত্রীর মধ্যে তর্কাতর্কি চলছিল।একপর্যায়ে কোন কারণ ছাড়াই শাহিনারা বেগম গরম ইস্ত্রী নিয়ে তাঁর শাশুড়ির পিঠের বাম ছ্যাকা দেয়। বৃদ্ধার চিৎকারে লোকজন ছুটে এসে দেখন, বৃদ্ধার পিঠে ইস্ত্রীর ছ্যাকা দিয়ে সেখানে পাষণ্ড পুত্রবধ শাহিনা বেগম দাঁড়িয়ে থেকে চিৎকার করতে বাড়ন করছেন।

এলাকাবাসীরা এসে বৃদ্ধার শাশুড়ির পিঠে ছ্যাকা দেওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন রাগের মাথায় ঘটনাটি ঘটিয়েছেন বলে স্বীকার করেন। বৃদ্ধার স্বজনেরা এসে দ্রুত তাঁকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লক্স নিয়ে যান। চিকিৎসা শেষে তাঁকে বড় ছেলের বাড়িতে আনা হয়। এঘটনায় রাতেই বৃদ্ধার ছোট ছেলে সৈয়দ জিল্লুর রহমান বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের পর পুলিশ অভিযান চালিয়ে পাষণ্ড পুত্রবধূ শাহিনারা বেগমকে আটক করেছে।

এবিষয়ে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক সাংবাদিকদের বলেন, অশীতিপর বৃদ্ধার পিঠে গরম ইস্ত্রীর ছ্যাঁকা দেওয়ার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত বড় ছেলের স্ত্রীকে আটক করেছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD