April 20, 2024, 5:08 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
জয়পুরহাটে বৈদ্যুতিক মিটার ও ট্রান্সফরমার চুরি চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

জয়পুরহাটে বৈদ্যুতিক মিটার ও ট্রান্সফরমার চুরি চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

এস এম মিলন জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকার কল-কারখানা, গভীর-অগভীর নলকূপের বৈদ্যুতিক মিটার ও ট্রান্সফরমার চুরি চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (০৩ সেপ্টেম্বর) দুপুরে জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন ।

গ্রেফতারকৃতরা হলেন, কালাই উপজেলার বিনোইল গ্রামের সাইদুর রহমান, বেগুন গ্রামের আব্দুল জলিল, গোবিন্দগঞ্জ উপজেলার পুইয়াগাড়ী গ্রামের আবদুল জলিল, একই উপজেলা ও একই গ্রামের মিল্টন সোনার, ক্ষেতলাল উপজেলার শাহ আলম, জয়পুরহাট সদর উপজেলার কয়তাহার গ্রামের ফারুক হোসেন ও শিবগঞ্জ উপজেলার বিহার সোনারপাড়া গ্রামের মোত্তালেব।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কল-কারখানা ও গভীর-অগভীর নলকূপের বিদ্যুতের মিটার ও ট্রান্সফরমার চুরি করে আসছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিভিন্ন এলাকা থেকে তাদেরকে কয়েকটি মিটার ও চুরির সরঞ্জামাদীসহ গ্রেপ্তার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD