March 28, 2024, 1:01 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত সুজানগরে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ সুজানগরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ সাংবাদিক রবিউল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত শেখ হাসিনার হাতেই নিরাপদ বাংলাদেশ… এমপি রশীদুজ্জামান নড়াইলে ওয়ারেন্টভূক্ত আসামি তরিকুল ইসলাম গ্রেফতার নড়াইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার তেঁতুলিয়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও স্বাধীনতা দিবসে পতাকা উত্তোলনের নিয়ম না মানার অভিযোগ কুমিল্লায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই খু*ন
খাগড়াছড়িতে যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

খাগড়াছড়িতে যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

রিপন ওঝা,খাগড়াছড়ি।

খাগড়াছড়িতে জেলা যুবলীগের উদ্যোগে বিএনপি-জামায়াতের নৈরাজ্য, তাণ্ডব ও পুলিশের ওপর হামলার প্রতিবাদে আজ শনিবার ৩সেপ্টেম্বর মিছিল ও সমাবেশ করেছে।

বিএনপি সন্ত্রাস ও জামাতের নৈরাজ্য তান্ডব
প্রতিরোধ গড়তে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ’র নির্দেশে রোধ বৃষ্টিকে উপেক্ষা করে অতন্দ্র প্রহরী হয়ে রাজপথে সারা দেশের ন্যায় খাগড়াছড়ি জেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিল পরবর্তী সমাবেশে যুবলীগের নেতৃবৃন্দ বলেন, নৈরাজ্যকারীদের প্রতিহত করতে যুবলীগ মাঠে থাকবে। মাঠে থেকেই সকল নৈরাজ্য, সন্ত্রাস, ষড়যন্ত্র আর হিংসার জবাব দেবে।

জেলা যুবলীগ সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের যে জায়গায় নিয়ে গেছেন, বিএনপি- জামায়াত দ্বারা সেটা ধ্বংস করতে দেয়া হবে না। যদি বিএনপি-জামায়াত দেশের শান্তিপ্রিয় মানুষের শান্তি ও নিরাপত্তায় বিঘ্ন ঘটায়, জনগণের বন্ধু পুলিশের ওপর হামলা করে, জনগণের জানমালের ক্ষতি করার চেষ্টা করে, তাহলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রত্যেক নেতাকর্মী খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ সভাপতি সাংসদ কুজেন্দ্র লাল নেতৃত্বে রাজপথে থেকে তার দাঁতভাঙা জবাব দিতে সর্বদা মাঠে থাকবে।

উক্ত বিক্ষোভ মিছিলটি দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে সমবেত হয়ে সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে জেলা যুবলীগ সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন’র সঞ্চালনায় ও নেতৃত্বে বক্তব্যে রাখেন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক সালেহ আহম্মদ, ধর্ম বিষয়ক সম্পাদক নুর হোসেন চৌধুরী, উপ দপ্তর সম্পাদ নুরুল আযম, সদস্য শামিম চৌধুরী।

এসময়ে আরো উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সভাপতি মানিক পাটোয়ারী, সাধারণ সম্পাদক রেজাউল করিম,স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম, কৃষক লীগের আহবায়ক পিন্টু আচার্য্য, সদস্য সচিব খোকন চাকমা, ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরা ছাত্রলীগের সাবেক সভাপতি টিকো চাকমাসহ জেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ এবং মিডিয়াকর্মীগণ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD