April 23, 2024, 11:56 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
কেন্দুয়ায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কেন্দুয়ায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি
নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে যুবদল নেতার মৃত্যুতে, প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা কর্মসূচি বাতিল করা হয় এবং তাঁর আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

দোয়া পরিচালনা করেন, উপজেলা ওলামা দলের সহসভাপতি হুমায়ুন কবীর খান রতন।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) কেন্দুয়া পৌরশহরের খাদ্য গুদাম সংলগ্ন উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে এসব কর্মসূচি পালন করা হয়।

উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সঞ্জুর রহমান ভূইয়ার সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাবেক সহ সাধারণ সম্পাদক এবং সাবেক ইউপি চেয়ারম্যান মাজহারুল ইসলাম মাজুর পরিচালনায় দোয়া পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির তিনবারের সাবেক সাধারণ সম্পাদক, সদর ইউনিয়ন পরিষদের দুইবারের সাবেক চেয়ারম্যান, পৌরসভার সাবেক মেয়র, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক এবং বর্তমান জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য মো. দেলোয়ার হোসেন ভূঁইয়া দুলাল।

এ সময় উপজেলার মাসকা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক সভাপতি ফরিদ আহমেদ, পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক শাওন খন্দকার জুয়েল, উপজেলা যুবদলের সদস্য সচিব আতাউল হক মিন্টু, যুগ্ম আহবায়ক কামরুজ্জামান রিপন, সারোয়ার হোসেন, এমদাদুল হক, হারুন অর রশিদ ভুইয়া, জেলা ছাত্রদলের সহসভাপতি পায়েল ভুঁইয়া, সদস্য এসএম পিয়াস, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আলমগীর আকন্দ, সাফিন আহমেদ ভুঁইয়া প্রিন্স, সদস্য মিজানুর রহমান সাব্বির, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবুল হাসনাত আরিফ, বলাইশিমুল ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ, পৌর সেচ্ছাসেবক দলের সদস্য সবুজ খন্দকারসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

হুমায়ুন কবির কেন্দুয়া নেত্রকোনা থেকে।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD