April 19, 2024, 2:23 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জের কামারখন্দ ও রায়গঞ্জে ২৮৫ পিচ ইয়াবা এবং ০২ কেজি ৯৫০ গ্রাম গাঁজাসহ আটক ০২

র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জের কামারখন্দ ও রায়গঞ্জে ২৮৫ পিচ ইয়াবা এবং ০২ কেজি ৯৫০ গ্রাম গাঁজাসহ আটক ০২

প্রেস বিজ্ঞপ্তি

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১। এর ধারাবাহিকতায় ০১/০৯/২০২২ ইং তারিখ ১১.০৫ ঘটিকার সময় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার কামারখন্দ থানাধীন চৈরগাঁতী গ্রামস্থ আফসাগাড়া বিলের মধ্যে আম গাছ সংলগ্ন ১ম ব্রিজের উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৮৫(দুইশত পঁচাশি) পিচ ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ আলহাজ হোসেন(২৩), পিতা-মোঃ আব্দুল মান্নান, সাং-ভদ্রঘাটা কাচারিপাড়া, থানা-কামারখন্দ, জেলা-সিরাজগঞ্জ।

২। ০১/০৯/২০২২ ইং তারিখ ০০.৩০ ঘটিকার সময় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন ০৯ নং ব্রহ্মাগাছা ইউনিয়নের অর্šÍগত কয়রা (পশ্চিপাড়া) গ্রামস্থ অভিযুক্ত মোঃ আঃ রাজ্জাকের বসত বাড়ীতে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ০২(দুই) কেজি ৯৫০(নয়শত পঞ্চাশ) গ্রাম গাঁজা এবং ০৩(তিন) পিচ ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ আঃ রাজ্জাক(৪২), পিতা-মৃত ইয়ার আলী, সাং-কয়রা(পশ্চিমপাড়া), থানা-রায়গঞ্জ, জেলা-সিরাজগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার কামারখন্দ ও রায়গঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

স্বাক্ষরিত

এম. রিফাত-বিন-আসাদ

মেজর

মিডিয়া অফিসার

র‌্যাব-১২

মোবা-০১৭৭৭-৭১১২৫৮

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD