April 24, 2024, 8:35 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা
প্রধানমন্ত্রী কৃর্তক সাধারণ মানুষ পাচ্ছে চাল ৩০ টাকায়

প্রধানমন্ত্রী কৃর্তক সাধারণ মানুষ পাচ্ছে চাল ৩০ টাকায়

মিলন মিয়া ক্ষেতলাল উপজেলা প্রতিনিধি: ক্ষেতলাল উপজেলার বটতলী বাজারে ডিলার নজরুল ইসলামের দোকানে সাধারণ জনগণ চাল পাচ্ছে ৩০টাকা কেজি দরে।
সেই চাল দেওয়ার উদ্বোধন করেন ক্ষেতলাল উপজেলার নির্বাহী কর্মকর্তা ও ক্ষেতলাল উপজেলার চেয়ারম্যান জনাব মোস্তাকিম মন্ডল সহ ক্ষেতলাল পৌরসভার মেয়র জনাব সিরাজুল ইসলাম সরদার উপস্থিত ছিলেন।
তারা বলেন এই ৩০টাকা কেজি দরে চাল পেয়ে সাধারণ জনগণরা অনেক খুশি।
দৈনিক নতুনবাজার পত্রিকা প্রতিনিধি সাধারণ মানুষদের প্রশ্ন করাই তারা বলেন এখন চাল কিনতে গেলে ৬০/৭০কেজি চাল কিনতে হচ্ছে।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের জন্য ৩০ টাকা কেজি দরে চাল দিচ্ছে।
প্রতিদিন একজন মানুষ ৫কেজি চাল কিনতে পারবে।
প্রথম দিন খুব বেশি মানুষের ভিড় দেখা গেলো না।
দোকানদার বলেন আজকে প্রথম দিন সেজন্য বেশি ভিড় নেই। তবে পরবর্তীতে অনেক লম্বা লাইনে দাঁড়িয়ে সাধারণ মানুষদের চাল কিনতে হবে।
তারা বলেন যে চাল নিবে তার বাড়ি নাম ঠিকানা অবশ্যই রেজিষ্টার খাতায় লিখে দিতে হবে।
সেখানে দেখা যায় যাহারা নিজের নাম সাক্ষর দিতে পারে না,তারা টিপ সই করে চাল নিতে পারবে।
সাধারণ মানুষদের কাছে শুনতে পাওয়া যায়, তারা বলেন প্রতিটি জিনিসের দ্রব্য মূল্য বেশি হওয়াই আমাদের চাল ডাল ইত্যাদি কেনাটা আমারা সমস্যার মুখোমুখি হচ্ছি।
তবে এই চাল গুলো ৩০ টাকায় পেয়ে আমরা অনেক খুশি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD