March 28, 2024, 8:19 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও গাছের চারা রোপন কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার পটিয়া থানা পুলিশের ঝটিকা অভিযান চোরাইকৃত ১১টি মোটর সাইকেল উদ্ধার, গ্রেফতার-৮ চরমোন্তাজের ৫নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে কাজী আনোয়ার মিয়া আনুর আলোচনা সভা ও ইফতার পাটি  চৌদ্দগ্রাম উপজেলা শাখার উদ্যােগে জাতীয় সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত
আসুন সবাই মিলেমিশে মানুষের জন্য রাজনীতি করি- গৌরীপুরে আ’লীগ নেতা সোমনাথ শাহা

আসুন সবাই মিলেমিশে মানুষের জন্য রাজনীতি করি- গৌরীপুরে আ’লীগ নেতা সোমনাথ শাহা

আরিফ রববানী,ময়মনসিংহ।।

তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্য সুদৃঢ় করতে মাঠে নেমেছেন ময়মনসিংহ জেলা মটর মালিক সমিতির কোচ বিভাগের সম্পাদক, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য,গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি, ক্লিন ইমেজধারী সাবেক ছাত্রলীগ নেতা, ইতিবাচক রাজনীতির ধারক, তরুণ আওয়ামী লীগ নেতা, গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী তৃনমুলের নেতাকর্মীদের একমাত্র পছন্দের প্রার্থী সোমনাথ সাহা। তার নেতৃত্বে আগামী কিছু দিনের মধ্যে তৃণমূল আওয়ামী লীগের মাঝে পৌঁছে যাবে সুদৃঢ় ঐক্যের বার্তা। তিনি পরিকল্পনা করছেন সারা উপজেলায় সাংগঠনিক সফরের মাধ্যমে দলের বিভিন্ন শাখার দ্বন্দ্ব-কোন্দল নিরসন করে আসন্ন গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন করা। এ জন্য উপজেলার ইউনিয়ন গুলোতে সাংগঠনিক কার্যক্রম জোরদার করেছেন তিনি। লক্ষ্য হচ্ছে আসন্ন গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠানসহ আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করে তোলা।সে জন্য প্রতিটি ইউনিয়নে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করছেন তিনি। ধারাবাহিক মতবিনিময় এর অংশ হিসাবে তিনি ৩০শে আগষ্ট উপজেলার ৮নং ডৌহাখলা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগ ও তৃনমূল আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন গৌরিপুর উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক আলী আহাম্মদ খান সেলভি, ৮ নং ডৌহাখলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজিমউদ্দিন, ৮নং ডৌহাখলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সরকার, গৌরিপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ রফিকুল ইসলাম দিপু,২নং গৌরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুকুনুজ্জান প্ললব, ৩নং অচিন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, ৪ নং মাওহা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদ কালন, ৫নং সহনাটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শ্রী রুহি আচার্য্য, ৫নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহ উদ্দিন কাদের রুবেল, ৭নং রামগোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম মাস্টার প্রমুখ।

মতবিনিময়ে উপজেলা গৌরিপুর উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগকে সমন্বয় করে দলকে শক্তিশালী করার জন্য একত্রে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে ময়মনসিংহ জেলা মটর মালিক সমিতির কোচ বিভাগের সম্পাদক, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য,গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি, ক্লিন ইমেজধারী সাবেক ছাত্রলীগ নেতা, ইতিবাচক রাজনীতির ধারক তরুণ আওয়ামী লীগ নেতা গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে তৃনমুলের নেতাকর্মীদের একমাত্র পছন্দের প্রার্থী সোমনাথ সাহা বলেছেন-আমরা দলকে সব কিছুর ঊর্ধ্বে নিয়ে যেতে চাই। দল আমাদের সবার। দলের মধ্যে গ্রুপিং থাকতে পারে, তবে আমি গ্রুপিং করব না। দলকে আমি গ্রুপিং করে নষ্ট করতে দিব না। শেখ হাসিনা যাকে উপজেলার নেতৃত্ব দিবে আমরা তার সাথেই কাজ করব। আমি গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের তৃর্ণমুল নেতাকর্মীদের বলবো আসেন আমরা সবাই মিলে যারা নেত্রীর বিরুদ্ধে কটূক্তি করে আর দলের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাদের প্রতিহত করি।এসময় সবার সাথে মিলেমিশে কাজ করার প্রত্যয় ব্যক্ত তিনি বলেন, মানুষের জন্য রাজনীতি করলে আসেন সবাই মিলেমিশে কাজ করি এবং মিলেমিশে রাজনীতি করলে আমাদের সামনে কেউ দাঁড়াতে পারবে না। আমাদের পরিচয় হলো আমরা শেখ হাসিনার সৈনিক।
মতবিনিময়ে উপস্থিত সকলে তার কথার সাথে সহমত পোষণ করেন এবং আগামী দিনে সম্মিলিত ভাবে দলকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দেন।

মতবিনিময়ে অন্যান্যদের মাঝে ডৌহাখলা ইউনিয়ন পরিষদের সদস্য সাজ্জাদ হোসেনসহ উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD