April 24, 2024, 8:05 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
গবাদি পশু ও ২টি বসতঘর পুড়ে ছাই, থানায় অভিযোগ দায়ের

গবাদি পশু ও ২টি বসতঘর পুড়ে ছাই, থানায় অভিযোগ দায়ের

সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জের জগন্নাথপুরে নারিকেলতলা গ্রামে গবাদি পশু ও ২টি বসতঘর পুড়ে ছাইয়ের ঘটনায় ভূমি খোকো মজনু মিয়াকে প্রধান আসামী করে মামলা দায়ের করা হয়েছে।
উল্লেখিত, রোববার (২৮ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে ওই গ্রামের জহির মিয়ার বাড়িতে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
স্থানীয় সূত্রে জানাযায়, রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামের মঈন উদ্দিন মিয়ার ছেলে জহির মিয়ার বসতঘরে রাত ৩টার দিকে তারা আগুন দেখতে পান। তখন আশপাশের লোকজন মিলে আগুন নেভানোর চেষ্টা করেন। পরে জগন্নাথপুরের ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
বাড়ির মালিক জহির মিয়া বলেন, আমার প্রতিপক্ষ মজনু মিয়ার সাথে দীর্ঘদিন যাবত উক্ত ঘর ও ভূমি নিয়ে আদালতে মামলা মোকদ্দমা চলছে। বর্তমানেও আপিল মামলা নং ৩৯/২১ আদালতে চলমান রয়েছে। উক্ত মজনু মিয়া এলাকায় ভূমি খেকো মামলাবাজ হিসেবে পরিচিত এলাকায় তার বিরুদ্ধে ভূমি সংক্রান্ত বিষয় নিয়ে আদালতে ও থানায় মামলা মোকদ্দমা চলমান রয়েছে। গতবছর আমার ভাইয়ের গাড়িতে আগুন দিয়েছিল। এবার আমার সবকিছু শেষ করে দিয়েছে। আমি রাত ৩টায় আমার গোয়ালঘরে আগুন দেখতে পাই। অসহায় হয়ে আগুন নেভানোর চেষ্টা করি। এর মধ্যে গরু বের করতে পারলেও ৪টি ভেড়া ও ঘরের সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে আমার প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, আগুন লাগার বিষয়ে জহির মিয়া বাদী হয়ে মজনু মিয়াকে প্রধান আসামী করে অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD