March 29, 2024, 7:20 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪ বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট
লালমনিরহাটে মোটরসাইকেল ও গাঁজাসহ গ্রেফতার এক

লালমনিরহাটে মোটরসাইকেল ও গাঁজাসহ গ্রেফতার এক

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাট।।।

লালমনিরহাটের সদর থানার বিশেষ অভিযান চালিয়ে গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপাড়া মৌজাস্থ তিস্তা টোলপ্লাজা এলাকায় হতে মোটরসাইকেল ও গাঁজাসহ ১জন কে গ্রেফতার করেন লালমনিরহাট সদর থানার পুলিশ।

লালমনিরহাটের সদর থানার অফিসার ইনচার্জ ওসি এরশাদুল আলম, এর নেতৃত্বে এস আই/মোঃ মশিউর রহমান,ও সঙ্গীয় ফোর্স সহ লালমনিরহাট সদর থানাধীন গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপাড়া মৌজাস্থ তিস্তা টোলপ্লাজা এলাকায় কুড়িগ্রাম হইতে রংপুরগামী মহাসড়কের উপর হইতে মোঃ সরওয়ার জাহান সাগর,এর হেফাজতে থাকা ০২(দুই) কেজি ১০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজা এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি ডায়াং রানার মোটর সাইকেল সহ হাতেনাতে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় একটি মামলা হয় -মামলা নং-৪৯ ধারা – ৩৬(১) সারণির ১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; রুজু করা হয়।

লালমনিরহাটের সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম,জানান গোপন সংবাদের ভিত্তিতে গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপাড়া মৌজাস্থ তিস্তা টোলপ্লাজা এলাকায় হতে মোটরসাইকেল ও গাঁজাসহ ১জন কে গ্রেফতার করেন লালমনিরহাট সদর থানার পুলিশ।

হাসমত উল্ল্যাহ।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD