April 18, 2024, 7:57 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
খাগড়াছড়িতে নদীতে ডুবে সাদিয়া নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু বরিশালের বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় আহত – ৫ সুন্দরগঞ্জে ওসি মাহবুব অষ্টমী মেলার নামে জুয়াখেলাকে রুখে দিয়ে-২০ জুয়ারি আটক দোয়ারাবাজারে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত  আনন্দঘন পরিবেশে পৌর লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল জনগোষ্ঠীর কৃষ্টি ও সংস্কৃতি পালনের সুযোগ করে দিয়েছেন:কুজেন্দ্র লাল ত্রিপুরা চারঘাটে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন সুজানগরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত র‌্যাব-১২ এর অভিযানে ১৯০ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
ত্রিশালে রাত ৮টার পর দোকানপাট খুলে রাখায় এসিল্যান্ডের অভিযানে ১০হাজার টাকা জরিমানা

ত্রিশালে রাত ৮টার পর দোকানপাট খুলে রাখায় এসিল্যান্ডের অভিযানে ১০হাজার টাকা জরিমানা

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনিসংহ জেলার ত্রিশাল উপজেলায় বিদ্যুৎ সাশ্রয়ে সরকারের পূর্ব ঘোষণা অনুযয়িী রাত আটটার মধ্যে দোকানপাট বন্ধে অভিযান চালিয়েছেন সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান আব্দুল্লাহ আল মাহমুদ।

২৮আগষ্ট রোববার রাত আটটার পর উপজেলার পৌরশহরসহ বিভিন্ন এলাকার বাজারে অভিযান চালান সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।

উপজেলায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৬ দোকানের ৬ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে বিদ্যুৎ সাস্রয় ও শ্রম আইনে দশ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান আব্দুল্লাহ আল মাহমুদ বলেছেন, বিশ্বব্যাপী জালানির মূল্যবৃদ্ধি জনিত বিদ্যমান পরিস্থিতিতে বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ের নিমিত্তে সরকারী নির্দেশনা অনুযায়ী রবিবার রাত্রি আটটার পর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযানে বের হই। এতে বিদ্যুৎ জালিয়ে রেখে দোকান খুলে রাখার দায়ে দু’টি দোকানে মোবাইল কোর্ট বসিয়ে শ্রম আইনে ৬ব্যবসা প্রতিষ্ঠানে দশ হাজার টাকা করে অর্থদন্ড করা হয়েছে। তিনি জানান-বিদ্যুৎ সাশ্রয় ও ঘাটতি পুরণে সরকারের পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত ত্রিশাল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। অভিযান সফল করতে তিনি সর্বস্তরের জনগণের সহযোগিতা প্রত্যাশা করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD