March 28, 2024, 7:39 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও গাছের চারা রোপন কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার পটিয়া থানা পুলিশের ঝটিকা অভিযান চোরাইকৃত ১১টি মোটর সাইকেল উদ্ধার, গ্রেফতার-৮ চরমোন্তাজের ৫নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে কাজী আনোয়ার মিয়া আনুর আলোচনা সভা ও ইফতার পাটি  চৌদ্দগ্রাম উপজেলা শাখার উদ্যােগে জাতীয় সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত
ত্রিশালের বইলরে চেয়ারম্যান শাহানশাহ’র ব্যবস্থাপনায় সুষ্ঠুভাবে ভিজিডি পেয়ে খুশী ২৫২ ভুক্তভোগী

ত্রিশালের বইলরে চেয়ারম্যান শাহানশাহ’র ব্যবস্থাপনায় সুষ্ঠুভাবে ভিজিডি পেয়ে খুশী ২৫২ ভুক্তভোগী

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার বইলর ইউনিয়নে ভিজিডি কার্ডের আওতায় হতদরিদ্র পরিবারের মাঝে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

সোমবার (২৯শে আগষ্ট)সকালে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার মশিউর রহমান শাহানশাহ ইউনিয়নের ৯টি ওয়ার্ডে সর্বমোট ২৫২ জন অসহায় দুঃস্থ পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্ভোধন করেন। উক্ত ভিজিডি কর্মসূচীর আওতায় সুষ্ঠু ভাবে ইউনিয়নের দুস্থ প্রত্যেক নারীকে জুলাই ও আগষ্ট ২(দুই) মাসের বরাদ্দ প্রতি মাসে ৩০ কেজি করে দুই মাসের চাউল বিতরণ করা হয়।

এসময় চাউল নিতে আসা সকলের উদ্দেশ্যে ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার মশিউর রহমান শাহানশাহ বলেন- আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করার পর, আমি দায়িত্বে বসার পর থেকেই সার্বক্ষণিক নানা ভাবে আপনাদের জনসেবার নিয়োজিত থাকার চেষ্টা করে যাচ্ছি । আপনাদের সেবায় আমি আগামী দিনেও নিয়োজিত রাখবো। জাতির পিতার স্বপ্নের সুখী সমৃদ্ধ সোনার বাংলার অংশ হিসেবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বইলর ইউনিয়ন কে একটি আধুনিক এলাকা হিসাবে গড়তে আমি আপনাদের সার্বিক সহযোগীতা চাই।

এসময় উপস্হিত ছিলেন ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার উপজেলার সহকারী উপজেলা শিক্ষা অফিসার আশীষ তরফদার,ইউপি সচিব জাহাঙ্গীর আলম সহ ইউনিয়ন পরিষদের সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD