April 18, 2024, 5:23 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বরিশালের বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় আহত – ৫ সুন্দরগঞ্জে ওসি মাহবুব অষ্টমী মেলার নামে জুয়াখেলাকে রুখে দিয়ে-২০ জুয়ারি আটক দোয়ারাবাজারে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত  আনন্দঘন পরিবেশে পৌর লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল জনগোষ্ঠীর কৃষ্টি ও সংস্কৃতি পালনের সুযোগ করে দিয়েছেন:কুজেন্দ্র লাল ত্রিপুরা চারঘাটে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন সুজানগরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত র‌্যাব-১২ এর অভিযানে ১৯০ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার রবীন্দ্রনাথ ও তাঁর রচনা যতো আলোচিত
গোদাগাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী নবীন কোটি টাকার হেরোইনহ সিরাজগঞ্জে গ্রেপ্তার।

গোদাগাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী নবীন কোটি টাকার হেরোইনহ সিরাজগঞ্জে গ্রেপ্তার।

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী।। রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কুখ্যাত মাদক ব্যবসায়ীর অহিদ আলী নবীনকে ১ কেজি ৩ শ ৫০ গ্রাম হেরোইন ও ১ টি মাইক্রোবাসসহ সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

উদ্ধারকৃত হেরোইনের মূল্য ১ কোটি ৩৫ লাখ টাকা বলে পুলিশ বিষয়টি নিশ্চিত করেছেন। রোববার (২৮ আগষ্ট) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এতথ্য জানান পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল বিপিএম, পিপিএম।
এর আগে ভোররাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কড্ডার মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী অহিদ আলী নবীন (৩২) রাজশাহী জেলার গোদাগাড়ী থানার বাসিন্দা।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, রাজশাহী থেকে হেরোইনের একটি বড় চালান ঢাকায় যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কড্ডার মোড় এলাকায় যানবাহনে তল্লাশী চালায় পুলিশ। রোববার ভোররাতে রাজশাহী থেকে ঢাকাগামী (ঢাকা মেট্রো-গ, ২২-৩৪৩৭) প্রাইভেট কারটির গতিরোধ করা হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টেরপেয়ে প্রাইভেট কারটি সিরাজগঞ্জ শহরে প্রবেশ করার চেষ্টা করে। পরে পুলিশ প্রাইভেট কারটি ব্যারিকেড দিয়ে আটক করে তল্লাশি চালিয়ে ১ কেজি ৩৫০ গ্রাম হেরোইন ও ১ লিটার বিদেশি মদসহ মাদক কারবারি অহিদ আলী নবীনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার আরও বলেন, গ্রেপ্তারকৃত অহিদ আলী নবীন দীর্ঘ ৭ বছর যাবত মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তিনি প্রাইভেট কারে বিভিন্ন জায়গায় অভিনব কায়দায় মাদক লুকিয়ে রেখে গোপনে রাজশাহী থেকে মাসে ২/৩ বার বিপুল পরিমাণ হেরোইন পাচার করে ঢাকার বিভিন্নস্থাবে সরবরাহ করে আসছিল। এসব ঘটনায় তার বিরুদ্ধে রাজশাহী, ঢাকা, কুমিল্লা, টাংগাইলসহ বিভিন্ন থানায় হেরোইন ও ইয়াবার মামলা রয়েছে।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) ফারহানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার নূর আলম সিদ্দিকী, সদর সার্কেল জসিমউদ্দীন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির উপস্থিত ছিলেন।

মোঃ হায়দার আলী
রাজশাহী

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD