March 28, 2024, 6:18 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও গাছের চারা রোপন কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার পটিয়া থানা পুলিশের ঝটিকা অভিযান চোরাইকৃত ১১টি মোটর সাইকেল উদ্ধার, গ্রেফতার-৮ চরমোন্তাজের ৫নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে কাজী আনোয়ার মিয়া আনুর আলোচনা সভা ও ইফতার পাটি  চৌদ্দগ্রাম উপজেলা শাখার উদ্যােগে জাতীয় সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত
পঞ্চগড়ে রাজস্ব ফাঁকি :চা পাতা পিকআপ জব্দ কুরিয়ার সার্ভিস সিলগালা

পঞ্চগড়ে রাজস্ব ফাঁকি :চা পাতা পিকআপ জব্দ কুরিয়ার সার্ভিস সিলগালা

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় :
পঞ্চগড়ে রাজস্ব ফাঁকি দিয়ে বিক্রির অভিযোগে ২১২ বস্তা অবৈধ চা-পাতাসহ একটি পিকআপ জব্দ করে সদাগর এক্সপ্রেস লিমিটেড কুরিয়ার সার্ভিসকে সিলগালা করা হয়েছে। সোমবার রাত ১১ টায় ফায়ার সার্ভিস সংলগ্ন মোলানী পাড়া এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ আদেশ দেন।

জানা যায়,সোমবার (২২আগস্ট) দিন ও রাতের বিভিন্ন সময় পিকআপ ও ভ্যানের মাধ্যমে বস্তা ভর্তি চা-পাতা যায় কুরিয়ার সার্ভিসে।রাজস্ব ফাঁকি দিয়ে চা-পাতা বিক্রি করে দেশের বিভিন্ন জেলায় পাঠানোর খবর পেয়ে রাতে প্রশাসন সদাগর এক্সপ্রেস লিমিটেড কুরিয়ার সার্ভিস এন্ড পার্সেলে অভিযান চালায় এবং ২১২ বস্তা চা-পাতা পায়।কর্তৃপক্ষ চা-পাতার বৈধ কোন কাগজপত্র দেখাতে না পারায় সেটা জব্দ করে।এবং চা পাতা পরিবহন করার জন্য ঢাকা মেট্টো ন ১৯-৭৭২৯ নম্বরের পঙ্খিরাজ নামের পিকআপটিকে জব্দ করে কুরিয়ার সার্ভিসটি সিলগালা করা হয়েছে। এসময় উপজেলা নির্বাহী অফিসার,বাংলাদেশ চা বোর্ড পঞ্চগড় আঞ্চলিক কার্যালয়ের নর্দান বাংলাদেশ প্রকল্পের পরিচালক, কাস্টমসের রাজস্ব কর্মকর্তা, পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদুল হক জানান,গোয়েন্দা সংস্থার তথ্যে, আমরা অভিযান পরিচালনা করে কুরিয়ার সার্ভিসে ২১২ বস্তা চা- পাতা পাই যার একটিরও বৈধ কাগজপত্র দেখাতে পারেননি।জব্দ করে পরে কাস্টমস কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।কুরিয়ার সার্ভিসটির ভিতরে চা-পাতার বস্তাগুলো রেখে সাময়িক সিলগালা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD