April 24, 2024, 1:01 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
ঝিনাইদহের মহেশপুর সিমান্তে জাল টাকাসহ দুই ভূয়া সাংবাদিক বিজিবির হাতে আটক।

ঝিনাইদহের মহেশপুর সিমান্তে জাল টাকাসহ দুই ভূয়া সাংবাদিক বিজিবির হাতে আটক।

শহিদুল ইসলাম ঝিনাইদহ মহেশপুর থেকেঃ-

ভারত থেকে জাল টাকা নিয়ে আসার সময় ২২ হাজার ৫শ টাকা ও একটি মটর সাইকেলসহ ভুয়া সাংবাদিক সাইদ খান (২৮) ও সহযোগি মেহেদী হাসানকে (২১) নামের দুই জনকে আটক করে বিজিবি’র সদস্যরা।

আটক ভুয়া দুই সাংবাদিক বাংলাদেশ প্রতিদিনের সাইদ খান ঝিনাইদহ সদর উপজেলার টিকারী নতুন পাড়ার আবু বক্করের ছেলে ও সহযোগি মেহেদী হাসান মাগুরা জেলার শক্রুজিদপুর গ্রামের ইকরাম মোল্লার ছেলে।

২৩ আগষ্ট মঙ্গলবার সকালে মহেশপুরের শ্রীনাথপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা সীমান্ত এলাকা থেকে ২২ হাজার ৫শ টাকা ও একটি মটর সাইকেলসহ ভুয়া সাংবাদিক সাইদ খান ও সহযোগি মেহেদী হাসানকে আটক করে।

বিজিবি’র অতিরিক্ত পরিচালক তসলিম মোহাম্মদ তারেক জানান, জাল টাকা ও মটর সাইকেলসহ আটক কৃত ব্যক্তিরা প্রাথমিক পর্যায়ে নিজেদেরকে বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক বলে পরিচয় দেন। তাদের আচারণে সন্দেহ হলে ব্যাপক জিজ্ঞাসাবাদ এবং পরিচয়পত্র প্রদর্শন করতে বলা হলে তারা ভূয়া পরিচয়পত্র প্রদর্শন করেন। পরে তারা বিজিবি কাছে ভূয়া সাংবাদিক পরিচয় প্রদান করেছেন বলে তারা স্বীকারও করেছেন।

আটককৃতদেরকে মহেশপুর থানায় সোর্পদ্দ করা হয়েছে বলেও জানান বিজিবি’র অতিরিক্ত পরিচালক তসলিম মোহাম্মদ তারেক। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD