March 28, 2024, 3:11 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বানারীপাড়ায় শিক্ষকের বেধড়ক চড় থাপ্পড়ে কানের সুক্ষ্ম পর্দা ফাটিয়েছে শিক্ষার্থীর সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত সুজানগরে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ সুজানগরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ সাংবাদিক রবিউল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত শেখ হাসিনার হাতেই নিরাপদ বাংলাদেশ… এমপি রশীদুজ্জামান নড়াইলে ওয়ারেন্টভূক্ত আসামি তরিকুল ইসলাম গ্রেফতার নড়াইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার তেঁতুলিয়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও স্বাধীনতা দিবসে পতাকা উত্তোলনের নিয়ম না মানার অভিযোগ
২১ শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বাগআঁচড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

২১ শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বাগআঁচড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

আজিজুল ইসলামঃ ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলার প্রতিবাদে যশোরের শার্শার বাগআঁচড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার(২১শে আগস্ট) বিকালে উপজেলার বাগআঁচড়া ও কায়বা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনেরর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডাক্তার সাখাওয়াত হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণত সম্পাদক সাবেক চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল, কায়বা ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান হাসান ফিরোজ আহম্মেদ টিংকু,সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইউপি সদস্য নাসির উদ্দীন সহ নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের আমলেই বাংলাদেশে জঙ্গিদের উত্থান ঘটে। তারাই জঙ্গিদের লালন-পালন করে আসছে। তাই দেশবিরোধী অপশক্তি ও তার দোসরদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার দাবি জানান বক্তারা।

এ বিক্ষোব মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন,বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি সাবেক মেম্বার আলী আহম্মেদ,সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল, ছাত্রলীগ সভাপতি আহসান হাবীব পল্টু, সাধারণ সম্পাদক মেহেদী হাসান অপু,ঢাকা কলেজের সাবেক ছাত্রলীগ নেতা মাসুদ রানা চঞ্চল,শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আকিব জাভেদ শুভ,তথ্য ও গবেষণা সম্পাদক শিপলু, বাগআঁচড়া কলেজ ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দুই ইউনিয়নের আওয়ামিলীগ ছাত্রলীগ, কৃষকলীগের নেতা কর্মীরা।

এ সময় ২১ আগস্ট হামলায় জড়িতদের দ্রুত রায় প্রদান করে ফাঁসি দেওয়ার দাবি জানান বক্তারা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD