April 19, 2024, 12:47 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
জয়পুরহাটে শ্রীকৃষ্ণের জন্মদিনে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

জয়পুরহাটে শ্রীকৃষ্ণের জন্মদিনে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

রিদয় হোসেন(সদর জয়পুুরহাট) প্রতিনিধিঃ-

ধর্ম যার যার উৎসব সবার প্রতিপাদ্যকে সামনে রেখে জয়পুরহাটে শ্রীকৃষ্ণের জন্মদিন উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বেলা সারে ১১ দিকে জেলা পূজা উদযাপন পরিষদ ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের আয়োজনে শহরের পাঁচবিবি রোডের কেন্দ্রীয় শীব মন্দির অনুষ্ঠিত হয়।

জন্মাষ্টমী মহোৎসব অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল।

এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভূঞা, জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম সোলায়মান আলীসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাড. হৃষিকেশ সরকার।

আলোচনা সভা শেষে জয়পুরহাট কেন্দ্রীয় শিব মন্দির থেকে একটি বিশাল শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD