April 18, 2024, 6:45 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
বাবার সন্ধান চায় ছেলে

বাবার সন্ধান চায় ছেলে

ময়মনসিংহ সদর উপজেলার ভাবখালী ইউনিয়নের পুর্ব বড় বিলার পাড় মুঞ্জু মাষ্টারের বাড়ীর সাইদুর রহমান (৬৫) পিতা মৃত নেজাফত আলীর বাড়ী ফিরে আসার অপেক্ষায় প্রহর গুনছে পরিবার। সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

নিখোজ সাইদুর রহমান এর ছেলে আবু সাঈদ জানান, ৯আগষ্ট ২০২২ তিনি বাড়ী থেকে বের হন। এরপর থেকে আর কোনো খোঁজ নেই।

পরিবার ও স্বজনরা সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান না পেয়ে সাংবাদিক ও প্রশাসন সহ সর্বস্তরের জনতার সহযোগিতা কামনা করেছেন। পরিবার সুত্রে জানা গেছে- সাইদুর রহমান মানষিক ভাবে কিছুটা ভারসাম্যহীন,৯ আগষ্ট সে তার ভাইদের সাথে কথা কাটাকাটি করে অভিমান করে বাড়ী থেকে বের হয় । তার গায়ের রং শ্যামলা, উচ্চতা ৫ ফুট ৬ইঞ্চি, গায়ে ছিলো গিয়ার রং এর পাঞ্জাবি, মুখে লম্বা চাপদাড়ি রয়েছে। কেউ সন্ধ্যান পেলে তার ছেলে আবু সাঈদ এর ০১৯১২২০৫২১২ এই নাম্বারে ফোন করতে অনুরোধ করা হয়েছে। ছেলে আবু সাঈদ তার বাবাকে ফিরে পেতে সর্বস্তরের জনগণ ও আইনশৃঙ্খলা বাহিনীর জরুরি হস্তক্ষেপ কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD