April 20, 2024, 4:07 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
বঙ্গবন্ধুকে হত্যা করে বাধাগ্রস্ত করেছিলেন সোনার বাংলা গড়ার স্বপ্নকে- ওমর ফারুক চৌধুরীর এমপি।

বঙ্গবন্ধুকে হত্যা করে বাধাগ্রস্ত করেছিলেন সোনার বাংলা গড়ার স্বপ্নকে- ওমর ফারুক চৌধুরীর এমপি।

রাজশাহী থেকে মোঃ হায়দার আলী।। যে মহান পুরুষ বাঙালি জাতিকে ‘স্বাধীন সার্বভৌম বাংলাদেশ’ উপহার দিয়েছিলেন; ১৯৭৫ সালের এই দিন ভোরে তাকেই সপরিবারে হত্যা করেন একদল বিপথগামী সেনাসদস্য। সেদিন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে তারা শুধু বাঙালি জাতিকেই কলঙ্কিত করেননি, বাধাগ্রস্ত করেছিলেন সোনার বাংলা গড়ার স্বপ্নকে। বিশ্ব দরবারে জাতির মাথা ন্যূইয়ে দিয়েছিল সেই পৈচাশিক ঘটনা।
রাজশাহীর গোদাগাড়ীর রাজাবাড়ী হাট উচ্চ বিদ্যালয মাঠে শোক দিবস ও দেশবিরোধী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশের আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে ওমর ফারুক চৌধুরী এমপি এসব কথা বলেন।

আজ বুধবার দেওপাড়া ইউপির আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে উপজেলার রাজাবাড়ী হাট উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় শোক ও দেশবিরোধী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে এক বিশাল বিক্ষোভ সমাবেশের অয়োজন করা হয়।

এ আলোচনা সভায় দেওপাড়া ইউনিয়ন পরিষদোর চেয়ারম্যান, উপজেলা যুবলীগের অর্থবিষায়ক সম্পাদক মোঃ বেলাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী ১ আসনের এমপি, সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্জ ওমর ফারুক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম।
বক্তব্য রাখেন, গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি, গোদাগাড়ী পৌরসভার মেয়র আলহাজ্জ মোঃ অয়জুদ্দিন বিশ্বাস, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, রাজাবাড়ী হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামারুজ্জামান প্রমূখ। এমপি ওমর ফারুক চৌধুরী তার বক্তব্যে আরো বলেন, আপনি আওয়ামীলীগ ও বঙ্গবন্ধুর নাম ভাঙিয়ে হেরোইন ব্যবসাা করবেন , জুয়া খেলবেন, চাঁদাবাজি করবেন, অবৈধ কাজ করবেন এটা হতে দেযা হবে না। যে সব নেতারা নৌকা ফুটা করেছেন তাদের তালিকা প্রধান মন্ত্রী শেখ হাসিনা করেছেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা শুরু হয়ে গেছে। যে সব নেতা আওয়ামীগীগের নাম ভাঙিয়ে মানুষের হক নষ্ট করছেন, সম্পদনদ কেঁড়ে নিচ্ছেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। এ দিনে তাদেকে সংশোধন হওয়ার সুযোগ দেন। বিএনপি একটি খচ্চর দল তাদের পেছনে দেশের মানুষ নেই। তাই তারা দেশ বিরোধী কার্যকলাপ করছে। তাদের বিরুদ্ধে সবাইকে একযোগে কাজ করতে হবে।

মোঃ হায়দার আলী
রাজশাহী।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD