April 25, 2024, 2:24 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
কাঁঠালের যুবনেতা হেলালকে আ’লীগের গুরুত্বপূর্ণ পদে দেখতে চায় তৃণমূল নেতাকর্মীরা।

কাঁঠালের যুবনেতা হেলালকে আ’লীগের গুরুত্বপূর্ণ পদে দেখতে চায় তৃণমূল নেতাকর্মীরা।

ষ্টাফ রিপোর্টারঃ
দীর্ঘ প্রায় ১৯বছর পর গত ২১শে জুলাই সম্পন্ন হয়েছে ময়মনসিংহের ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। এতে আবুল কালাম মোঃ শামসুদ্দিন কে সভাপতি ও ইকবাল হোসেন কে সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।এবার দলীয় নেতা কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনার দেখা দিয়েছে উপজেলার বিভিন্ন ইউনিয়ন কমিটি নিয়ে। ইতিমধ্যে পদ প্রত্যাশিতরা লবিং-গ্রুপিং এ ব্যস্ত সময় কাটাচ্ছেন।

এদিকে উপজেলা কাঁঠাল আওয়ামীলীগের আসন্ন সম্মেলনকে কেন্দ্র করে ইউনিয়নজুরে বইছে উৎসবের আমেজ। চলছে ব্যানার,ফেষ্টুন ও তোরণ নির্মাণ। যত দিন ততই তৃণমূল নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। নেতাকর্মীদের মাঝে নেতৃত্ব নির্ধারণে চলছে চুলচেরা বিশ্লেষণ। কে হচ্ছেন? কাঁঠাল ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। ইউনিয়ন আওয়ামীলীগকে আরো শক্তিশালী ও সক্রিয় করতে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান যুবলীগের সভাপতি মিজানুর রহমান হেলাল দেওয়ানকে গুরুত্বপূর্ণ আসনে বসাতে চান তৃণমূল নেতাকর্মীগণ। তবে সভাপতি ও সাধারণ সম্পাদক দলের এই দুটি গুরুত্বপূর্ণ পদে প্রার্থী হিসেবে ইতিমধ্যে বেশ কয়েকজন আত্ম প্রকাশ করেছেন। তবে গুরুত্বপূর্ণ পদের প্রার্থী হিসেবে নানা চড়াই উতরাই পেরিয়ে তৃণমূল নেতাকর্মীদের আস্থার প্রতীক হয়ে উঠেছেন সাবেক ছাত্রনেতা ও ইউনিয়ন যুবলীগের বর্তমান সভাপতি মিজানুর রহমান হেলাল দেওয়ান। ছাত্রজীবন থেকে তিনি ছাত্রলীগের রাজনীতির পাশাপাশি , সামাজিক ও ক্রীড়া সংঘঠনের সফল ভাবে দ্বায়িত্ব পালন করে আসছেন। দলের দুর্দিনে আওয়ামী লীগ সভানেত্রী দেশরত্ন দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে প্রতিটি আন্দোলন সংগ্রামে রাজপথে থেকেছেন সামনের সাড়িতে। তৎকালীন জোট সরকারের সময়ে বিভিন্ন নির্যাতন ও ষড়যন্ত্রের শিকার হয়েছেন মিজানুর রহমান হেলাল দেওয়ান।

বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কাঁঠাল ইউনিয়ন শাখার সভাপতি পদে সফলতার সাথে দ্বায়িত পালন করছেন। শিক্ষাগত যোগ্যতায় তিনি অন্যান্যদের চেয়ে কম নয়। বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে সততা ও সফলতার সহিত দায়িত্ব পালন করেন। সামাজিক ভাবে তিনি ইউনিয়নের সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সভাপতির দ্বায়িত্ব পালন করছেন। ছাত্রলীগের সভাপতি হিসেবে সফল ভাবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে পেশায় তিনি একজন ১ম শ্রেণির সরকারি ঠিকাদার।

কাঁঠাল ইউনিয়ন আওয়ামী লীগের আসন্ন সম্মেলনে মিজানুর রহমান হেলাল দেওয়ান কে নিয়ে তৃণমূল নেতাকর্মীদের মাঝে বইছে আলোচনার ঝড়। প্রতিনিয়তই বৃদ্ধি পাচ্ছে তার জনপ্রিয়তা ও সমর্থক গোষ্টী। পাশাপাশি প্রচারনায় রয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্ধ। সৎ ও যোগ্য প্রার্থীর মাপকাঠিতে মিজানুর রহমান হেলাল দেওয়ান দলমত ধর্ম বর্ণ নির্বিশেষে নেতাকর্মীদের মনে ঠাঁই করে নিয়েছেন।

তৃণমূল নেতাকর্মীরা বলেন, আমরা চাই একজন যোগ্যপ্রার্থী, সৎ ও কর্মঠ এবং ভাল মানুষ, যার মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন সাধিত হবে। মাদক ও নেশা মুক্ত সমাজ গঠিত হবে। মাদক,ইভটিজিং, সন্ত্রাস মুক্ত, আধুনিক কাঁঠাল ইউনিয়ন গঠন হবে। তৃণমূল নেতাকর্মীদের আস্থার কেন্দ্র বিন্দুতে পরিণত হবে। এমন প্রত্যাশায় সম্মেলনের দিন গুনছেন স্থানীয় নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD