March 28, 2024, 8:46 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও গাছের চারা রোপন কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার পটিয়া থানা পুলিশের ঝটিকা অভিযান চোরাইকৃত ১১টি মোটর সাইকেল উদ্ধার, গ্রেফতার-৮ চরমোন্তাজের ৫নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে কাজী আনোয়ার মিয়া আনুর আলোচনা সভা ও ইফতার পাটি  চৌদ্দগ্রাম উপজেলা শাখার উদ্যােগে জাতীয় সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত
ভাবখালীতে আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবর রহমানের নেতৃত্বে জাতীয় শোক দিবস পালিত

ভাবখালীতে আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবর রহমানের নেতৃত্বে জাতীয় শোক দিবস পালিত

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহ সদর উপজেলার ভাবখালী ইউনিয়নে জাতীয় শোক দিবস ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‌৪৭তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা,মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) বিকাল ৩টায় ভাবখালী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় চূড়খাই পাঁচ রাস্তার মোড়নএলাকায় জাতীয় শোক দিবস ও জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবর রহমান এর নেতৃত্ব আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের যৌথ আয়োজনে এ আলোচনা অনুষ্ঠিত হয়। ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আসা নেতাকর্মীদের পদভারে শোকসভাটি জন সমুদ্রে পরিনত হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবর রহমান এর সভাপতিত্বে এ শোকসভা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহিত উর রহমান শান্ত।

প্রধান অতিথির বক্তব্য মুহিত উর রহমান শান্ত বলেন-
১৯৭৫ সালের এই দিন জাতি হারিয়েছে তার গর্ব, আবহমান বাংলা ও বাঙালির আরাধ্য পুরুষ, স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। এ দিনে বাঙালি জাতির ইতিহাসে কলঙ্ক লেপন করেছিল ক্ষমতালিপ্সু কতিপয় রাজনীতিক। রাজনীতির সঙ্গে সামান্যতম সম্পৃক্ততা না থাকা সত্ত্বেও বঙ্গবন্ধু পরিবারের নারী-শিশুরাও সেদিন রেহাই পায়নি ঘৃণ্য কাপুরুষ এ ঘাতক চক্রের হাত থেকে। তিনি জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করারআহবান জানান।
এসময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা হক কলি, সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ,মহানগর যুবলীগের যুগ্ম আহবাক রাসেল পাঠান সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD