March 29, 2024, 12:48 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও গাছের চারা রোপন কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার
ঘাগড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে আলোচনা ও দোয়া মাহফিল।।

ঘাগড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে আলোচনা ও দোয়া মাহফিল।।

আরিফ রববানী,ময়মনসিংহ।।
ময়মনসিংহের ঘাগড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেন ও জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করেন নেতৃবৃন্দ।

সোমবার (১৫ আগস্ট) বিকালে স্থানীয় দাপুনিয়া বাজারে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহিত উর রহমান শান্ত। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে একটি স্বাধীন দেশ দিয়েছেন, আর বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা একটি উন্নত, সমৃদ্ধ দেশ গড়ে তুলবো। আর উন্নত, সমৃদ্ধ দেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধু কন্যার পাশে থাকতে। উন্নত, সমৃদ্ধ দেশ গড়ার মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণ হবে। তিনি শেখ হাসিনার নেতৃত্বে উন্নত সমৃদ্ধ দেশ গড়ে তুলতে আগামীতে আবারো নৌকার বিজয় ধরে রাখতে আওয়ামী লীগের সকল নেতা কর্মীদের কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জহিরুল ইসলাম কাজল,জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য রফিকুল ইসলাম আকন্দ রুবেল ও জেলা ও সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাখাওত হোসেন বাবুল এর ব্যবস্থাপনায় আয়োজিত উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন-সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হবি, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান,সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু সাঈদ,মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক রাসেল পাঠান,ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাইয়ুম সরকার,শাজাহান মন্ডল,নুরুল ইসলাম খান,সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক শাহজাহান সরকার,৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ সরকার,সাধারন সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু,৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল আজিজ মন্ডল,8 নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাইয়ুম দুলু,সাধারণ সম্পাদক আব্দুল লতিফ মন্ডল, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক,ঘাগড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক আবু হানিফা,ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সজল ফকির, আওয়ামী লীগ নেতা শহীদুল ইসলাম শহিদ, মুরাদ মিয়া,সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা হুমায়ূন আহমেদ প্রমূখ। পরে আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হলে মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু সহ তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা এবং উন্নয়নের কারিগর দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD