April 19, 2024, 4:32 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
বঙ্গবন্ধু দিয়েছেন দেশের স্বাধীনতা, শেখ হাসিনা উন্নয়ন-গৌরীপুরে আ’লীগ নেতা অনু।।

বঙ্গবন্ধু দিয়েছেন দেশের স্বাধীনতা, শেখ হাসিনা উন্নয়ন-গৌরীপুরে আ’লীগ নেতা অনু।।

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, রাজপথ কাপানো সাবেক ছাত্রনেতা শরীফ হাসান অনু বলেছেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম না হলে বাঙালি জাতির স্বাধীনতা অর্জন হতো না। তিনি বলেন- বিশ্বনেতা বঙ্গবন্ধু শুধু বাঙালি জাতির জন্য নয়, বিশ্বের নিপীড়িত-নির্যাতিত গণমানুষের মুক্তির পথপ্রদর্শক। তাই তিনি বিশ্বনেতা শেখ মুজিব।

সোমবার (১৫ আগস্ট) গৌরীপুর উপজেলার পাট বাজারস্থ মোড়ে দলীয় কার্যালয়ে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীদের যৌথ উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। আওয়ামী লীগ নেতা নুর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট নিলুফার আনজুম পপি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ম, নূরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ ও আঃ মুন্নাফ, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, কৃষি বিষয়ক সম্পাদক হাফিজ উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক আঃ মোতালেব বি এস সি, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আওয়ামী লীগ নেতা বাবু রঞ্জন সরকার,গৌরীপুর কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি সাদেকুর রহমান সেলিম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সানাউল হক হীরা, নুরুল ইসলাম, জাকিদ হাসনাত দোলন,টফি,পলাশ, রানা, বাবু,রনি, লায়নসহ আওয়ামী লীগ নেতা বাচ্চু, হারুন, তারা, কাশেম, আব্দুল্লাহ, এনামুল, শাহিন,মঞ্জু ছাত্রলীগ নেতা তৌহিদ, শাকিল, হানিফ, শিমুল ইব্রাহিম প্রমূখ।

এসময় শরীফ হাসান অনু আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দীপ্ত কণ্ঠের আহ্বানে সাড়া দিয়ে বাঙালি জাতি মহান মুক্তি সংগ্রামে ঝাঁপিয়ে পড়ে দেশকে হানাদারমুক্ত করেছিল। আর এই দীর্ঘ নয় মাস স্বৈরাচার পাকিস্তান কারাগারে বন্দিদশায় জীবন-মৃত্যুর মুখোমুখি সময় পার করেন জাতির এ মহাপুরুষ।

তিনি বলেন, স্বাধীনতাকামী বাঙালি এবং বিশ্বনেতাদের চাপের মুখে কারাগার থেকে মুক্ত হয়ে ১৯৭২ সালের ১০ জানুয়ারি রাজনীতির এই মহাকবি স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের মাটিতে পা রেখে বীর বাঙালির হাজার বছরের কাঙ্ক্ষিত বিজয়কে পূর্ণতা দেন।

তিনি মহান মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, মানবিক সোনার বাংলা বিনির্মাণে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে দেশের উন্নয়ন-অগ্রগতিতে দৃশ্যমান ভূমিকা রাখার আহ্বান জানিয়ে বলেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন দেশ দিয়েছেন,আর তারই সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন, তিনি শেখ হাসিনার নেতৃত্বে চলমান এই উন্নয়নকে অব্যাহত রাখার লক্ষ্যে আওয়ামী লীগকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD