April 19, 2024, 6:48 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ ফুলবাড়ীয়া ৮ ঘন্টার ব্যবধানে দুই হত্যাকান্ড সিঙ্গিনালাতে বলিখেলায় সুমন চাকমা চ্যাম্পিয়ন ইপিজেড থানা পুলিশ কর্তৃক ৪০(চল্লিশ) লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১(এক) মাদক ব্যবসায়ী মহিলা গ্রেফতার মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন ময়মনসিংহ সদরকে আধুনিক ও সেবাবান্ধব উপজেলা হিসাবে গড়ে তুলতে চাই- আশরাফ হোসাইন জাতীয় সাংবাদিক সংস্থা কুমিল্লা জেলা শাখার উদ্যোগে বৈঠক অনুষ্ঠিত উপজেলা নির্বাচন কেন্দ্র করে অসৎ উদ্দেশ্যে সানার নামে ফেক ফেসবুক আইডি-থানায় জিডি সাভারে ডিবি পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসস্ত্রসহ ৮ জন ডাকাতকে গ্রেফতার
মধুপুরে চলন্তবাসে ডাকাতি ও ধর্ষণ ঠেকাতে করণিয় বিষয়ক বিশেষ সভা অনুষ্ঠিত

মধুপুরে চলন্তবাসে ডাকাতি ও ধর্ষণ ঠেকাতে করণিয় বিষয়ক বিশেষ সভা অনুষ্ঠিত

আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

চলন্ত বাসে ডাকাতি ধর্ষণের মতো চাঞ্চল্যকর ঘটনা ঠেকাতে সব রোডের চলাচল করা প্রতিটি রাতের বাসে যাত্রী, চালকসহ সবাইকে ভিডিও ক্যামেরায় ধারণ করার সিদ্ধান্ত নিয়েছেন মধুপুর উপজেলা বাস ও মিনিবাস মালিক সমিতি।
রোববার দুপুরে উপজেলা শিক্ষক সমিতির কার্যালয়ে চলন্তবাসে ডাকাতি ধর্ষণ ঠেকাতে পুলিশ, মালিক ও শ্রমিকের যৌথ উদ্যোগের করণীয় বিষয় নিয়ে আয়োজিত বিশেষ সভায় এই সিদ্ধান্ত নিয়েছেন সংশ্লিষ্টরা। বাস ও মিনিবাস মালিক সমিতি মধুপুর প্রান্ত শাখা ও পুলিশ প্রশাসন আয়োজিত ওই সভায় পরিবহণ মালিক ও শ্রমিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
বাস ও মিনিবাস মালিক সমিতি মধুপুর প্রান্ত শাখায় সভাপতি অধ্যক্ষ নাসির উদ্দিন এতে সভাপতিত্ব করেন। বক্তৃতা করেন মধুপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার শাহীনা আক্তার, ওসি মাজহারুল আমিন বিপিএম,শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, মালিক সমিতির সাধারণ সম্পাদক মাসুম হাসনাইন বাবুরাজ।
বক্তাগণ টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে হাইওয়ে পুলিশের টহলের ব্যবস্থা করার দাবি জানান। তারা বলেন, জনগুরুত্বপূর্ণ এই সড়কে হাইওয়ে পুলিশের টহল কার্যক্রম না থাকায় ভিন্ন স্থানে অপরাধ ঘটিয়ে অপরাধীরা নিরাপদ স্থান হিসেবে মধুপুরের এই সড়ক ব্যবহার করে নির্বিঘেœ ভিকটিমদের ফেলে যাওয়ার মতো একাধিক ঘটনা ঘটেছে।
সহকারি পুলিশ সুপার শাহীনা আক্তার বাস মালিকদের এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে পুলিশী তৎপরতা বাড়ানোর আশ্বাস দেন। তিনি এজন্য সকলের সহযোগিতা পেলে ইতোমধ্যে ঘটে যাওয়া অনুরূপ অপরাধ কমিয়ে আনা সম্ভব হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

বাস ও মিনিবাস মালিক সমিতি মধুপুর উপজেলা প্রান্ত শাখার সভাপতি অধ্যক্ষ নাসির উদ্দিন বলেন, রাতের বেলায় টাঙ্গাইল ময়মনসিংহ মহাসড়কটি অনিরাপদ হয়ে উঠে। এই সড়কে হাইওয়ে পুলিশের টহল না থাকায় বিভিন্ন স্থানে অপরাধ সংগঠিত করে অপরাধিরা মধুপুরে আলামত রেখে যায়। যার কারণে মধুপুরবাসীর সুনাম ক্ষুন্ন হয়। এই পরিস্থিতি থেকে উত্তরণের জন্য নাইটকোচগুলো ভিডিওর আওয়তায় আনার কথা ভাবা হচ্ছে। প্রশাসনিক এবং মালিক সমিতির নেতৃবৃন্দের সহযোগিতা পেলে যাত্রিদের ভিডিও করার পাশাপাশি মধুপুরের গুরুত্বপূর্ণ অংশগুলো সিসিটিভির আওতায় আনা যাবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD