April 19, 2024, 9:45 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
গৌরনদীতে প্রশাসন ও আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

গৌরনদীতে প্রশাসন ও আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

বি এম মনির হোসেনঃ-

দিনভর অনুষ্ঠিত নানা কর্মসূচির মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় বরিশালের গৌরনদীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে সোমবার সকাল ১০টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।
গৌরনদী উপজেলা প্রশাসনের পক্ষে গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাসের নেতৃত্বে¡ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা প্রথমেই বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরীর নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করেন ভাইস চেয়ারম্যান ও অন্যান্যরা।
বেলা ১১টায় গৌরনদী পৌর মেয়র মোঃ হারিছুর রহমানের নেতৃত্বে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা।এরপর জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এস.এম. আল-বেরুনী, গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন, গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ বেল্লাল হোসেন পি পি এম,
গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ হেলাল উদ্দিন, সাংবাদিক সংগঠন এর সদস্যবৃন্দ,মুক্তিযোদ্ধা সংসদ,শুভসংঘ ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতারা জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন।
বেলা সাড়ে ১১টায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন এর উদ্যোগে শোক র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীটি গৌরনদীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এসেশেষ হয়। শেষে গণভোজের আয়োজন করা হয় ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD