March 28, 2024, 1:48 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত সুজানগরে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ সুজানগরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ সাংবাদিক রবিউল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত শেখ হাসিনার হাতেই নিরাপদ বাংলাদেশ… এমপি রশীদুজ্জামান নড়াইলে ওয়ারেন্টভূক্ত আসামি তরিকুল ইসলাম গ্রেফতার নড়াইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার তেঁতুলিয়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও স্বাধীনতা দিবসে পতাকা উত্তোলনের নিয়ম না মানার অভিযোগ কুমিল্লায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই খু*ন
ক্ষেতলালে জেলা পুলিশ সুপারের বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ক্ষেতলালে জেলা পুলিশ সুপারের বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

এস এম মিলন জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

জয়পুরহাটের ক্ষেতলাল থানা পুলিশের উদ্দ্যোগে আয়োজিত জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা পিপিএম- সেবা’র বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

১৪ আগষ্ট( রবিবার) বিকেল ৪ ঘটিকার সময় ক্ষেতলাল থানা কম্পাউন্ডে অনুষ্ঠিত এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে থানা পুলিশের (ভারপ্রাপ্ত) কর্মকর্তা (ওসি) রওশন ইয়াজদানী এর সভাপতিত্বে ও এসআই মাহে আলম এর সঞ্চালনায় অনুষ্ঠেয় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদ্য বিদায়ী জয়পুরহাট জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা পিপিএম-সেবা।
এছাড়াও বক্তব্য রাখেন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোসফেকুর রহমান, ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, নবনির্বাচিত পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদার, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল মজিদ মোল্লা, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আলমপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম, সহ সভাপতি স্বপন কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র সিরাজুল ইসলাম সরদার বুলু, আব্দুল হান্নান মিঠু, পৌর আওয়ামী লীগের সভাপতি দুলাল মিয়া সরদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী জিন্নাতুন নেছা বাদল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোফাজ্জল হোসেন।
এসময় উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যানগণ, নব নির্বাচিত পৌর কাউন্সিলরগণ, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সাংবাদিকগণ, থানা পুলিশের সদস্যবৃন্দ ও উপস্থিত জনতা।
আলোচনা সভা শেষে, থানা পুলিশ, ইউনিয়ন পরিষদ ও রাজনৈতিক মহল এর পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয় সদ্য বিদায়ী জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা পিপিএম সেবা’কে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD