April 19, 2024, 3:44 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সাভারে ডিবি পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসস্ত্রসহ ৮ জন ডাকাতকে গ্রেফতার দক্ষিণ চাটরা সার্বজনীন শ্রী শ্রী বাসন্তী পূজা উপলক্ষে ধর্মসভা ও সংবর্ধনা অনুষ্ঠানে,সংসদ সদস্য বরগুনা সদর উপজেলায় রূপান্তর আস্থা প্রকল্পের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত জাতীয় পতাকার অন্যতম নকশাকার ও দেশপ্রেমিক শিব নারায়ণ দাস আর নেই উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ মধুপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রবাসীকে মারপিট করে গুরুতর আহত তানোরে প্রাণিসম্পদ প্রদর্শনীর সমাপনী কেশবপুরে শহীদ বীর মুক্তিযোদ্ধার ওয়ারেশগণের সংবাদ সম্মেলন সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত
রংপুরে অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদের সাহিত্য আসর

রংপুরে অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদের সাহিত্য আসর

রংপুর থেকে বিভাগীয় প্রতিনিধি আবু নাসের সিদ্দিক তুহিন। —

গতকাল শুক্রবার বিকেলে অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদের নিয়মিত সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত হয়। আসরটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং পনেরোই আগস্টের শহিদদের স্মরণে নিবেদিত ছিল।

টাউন হল চত্বর, রংপুরের নিজস্ব কার্যালয়ে অভিযাত্রিকের ২২৪৮ তম এই সাপ্তাহিক সাহিত্য আসর সংগঠনের সভাপতি রানা মাসুদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
আসরে পঠিত লেখার ওপর তাৎক্ষণিক আলোচনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক প্রভাষক সাঈদ সাহেদুল ইসলাম।

আসরে জাতীয় শোক দিবস স্মরণে কবিতা ও ছড়া পাঠ করেন কবি বাদল রহমান, তৈয়বুর রহমান বাবু, সালমা সেতারা, দেলোয়ার হোসেন রংপুরী, মাসুদ বশীর, মতিয়ার রহমান, জাহিদ হোসেন, সাকিল মাসুদ, নাসরিন নাজ, শাহীল লিয়ন, অঞ্জলি রানী, তাপস মাহমুদ, মাসুম মোরশেদ,শরীফ সুমন, শাহনেওয়াজ, প্রীতম রায়, ময়নুল ইসলাম, আনোয়ার হোসেন শিশির, শাহ রেজাউল করিম প্রমুখ।
আসরটি সঞ্চালনা করেন রায়হান আহম্মেদ রিমন। আসরে জাতির জনকের উপর রানা মাসুদ ও সাঈদ সাহেদুল ইসলাম দুটি প্রবন্ধ উপস্থাপন করেন।

এছাড়া আগামী পনেরোই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সেদিন সকাল দশটায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে (জিলা স্কুল মোড় বঙ্গবন্ধু চত্বর) অভিযাত্রিকের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ এবং পরে অভিযাত্রিক কার্যালয়ে দিবসটি স্মরণে বিশেষ সাহিত্য আসর অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD