April 24, 2024, 4:04 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
সাটিয়া উচ্চবিদ্যালয়ের শিক্ষকদের অনিয়ম স্কুল ফাঁকি শ্রেণিকক্ষ গোয়াল ঘরে পরিনত

সাটিয়া উচ্চবিদ্যালয়ের শিক্ষকদের অনিয়ম স্কুল ফাঁকি শ্রেণিকক্ষ গোয়াল ঘরে পরিনত

গীতি গমন চন্দ্র রায় গীতি।।স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৭নং হাজীপুর ইউপির সাটিয়া গ্রামে অবস্থিত সাটিয়া উচ্চবিদ্যালয়ের শিক্ষকদের ব্যাপক অনিয়ম স্কুল ফাঁকি সহ বিদ্যালয়ে ঠিক মত ক্লাস না করার তথ্য চিত্র পাওয়া যায়।
এ বিষয়ে ১০ই আগষ্ট দুপুর ১ঃ৩০ মিনিটে সাটিয়া উচ্চ বিদ্যালয়ে সরেজমিনে দেখা যায় যে বিদ্যালয়ে কোন শিক্ষক ও ছাত্র নেই।এ নিয়ে স্থানীয় লোক জনকে জিজ্ঞেস করলে জানা যায়,শিক্ষকেরা প্রতিনিয়ত ১২/১টায় স্কুল ছুটি দিয়ে চলে যায়।
সে সময় সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার সাইদা শাহানাজের মুঠো ফোনে জানতে চাইলে তিনি গণমাধ্যম কর্মীদের বলেন,আমি এখনই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আরিফুল্লাহ সার কে জানাচ্ছি। কিন্তু গণমাধ্যম কর্মীরা দীর্ঘ সময় অপেক্ষা করে ও কোন প্রতিউত্তর না পেয়ে বাধ্য হয়ে মাধ্যমিক শিক্ষা অফিসারের সাথে পূনরায় মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে ফোনে পাওয়ার যায়নি।এবিষয়ে সাটিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আফাজ উদ্দীনের সাথে তার বাড়ীর গেইটে দাঁড়িয়ে কথা হলে তিনি বলেন, আমি ১২/১ টায় স্কুল থেকে বাসায় চলে এসেছি স্কুল ছুটি দিয়ে চলে গেছে কিনা আমি জানিনা পরে প্রধান শিক্ষক মোঃ ওমর ফারুকের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন আমি মিটিং এ আছি।

আরো জানা যায়,ঐ স্কুলের প্রধান শিক্ষকের স্ত্রী কম্পিউটার শিক্ষক হিসেবে বেতন ভূক্ত হলেও বিদ্যালয়ে কোথাও কোন কম্পিউটার নেই।এছাড়া ও ঐ স্কুলের বেতন ভূক্ত লাইব্রেরিয়া শিক্ষক থাকলে ও বিদ্যালয়ে কোন লাইব্রেরী নেই।

উক্ত শিক্ষা প্রতিষ্ঠানে সরেজমিনে দেখা যায়,বিদ্যালয়ের শ্রেণী কক্ষ যেন গোয়াল ঘরে পরিনত রয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD