April 19, 2024, 4:01 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
পঞ্চগড়ে বিয়ের কথা বলে ডেকে নিয়ে শিক্ষার্থীকে গণধর্ষণ আটক ২

পঞ্চগড়ে বিয়ের কথা বলে ডেকে নিয়ে শিক্ষার্থীকে গণধর্ষণ আটক ২

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় ঃ
পঞ্চগড়ে দশম শ্রেণীর শিক্ষার্থী কিশোরী বিয়ের কথা বলে চা বাগানে নিয়ে গিয়ে গণধর্ষণ করেন বখাটেরা

এ ঘটনায় অভিযুক্ত ৭ জনের মধ্যে ২ জনকে আটক করা হয়েছে।

গভীর রাতে পুরাতন আটোয়ারী বন্দরপাড়া গ্রামের একটি চা বাগানে এ ঘটনা ঘটে৷

ধর্ষণের শিকার ওই কিশোরীর বাড়ি জেলার তেঁতুলিয়া উপজেলায়৷

আটোয়ারী উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্তরা হলেন— আটোয়ারী উপজেলার পুরাতন আটোয়ারীর মালগোবা গ্রামের মৃত আমিবার রহমানের ছেলে প্রেমিক হাসান (২৫), একই এলাকার ফতেহপুর গ্রামের খামির উদ্দিনের ছেলে মো. সবুজ (৩০),আব্দুল রহমানের ছেলে আমিনুল ইসলাম ওরফে ডিপজল (২৫),খাজিম উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৪০), কৈলাসর ছেলে অমর (৩০) এবং একই এলাকার আব্দুর রহমান (৪০)।

জানা গেছে, ওই কিশোরীর সঙ্গে মোবাইলে হাসানের যোগাযোগ হয়। পরে এক বছর ধরে ওই কিশোরী তার মামার বাড়িতে যাওয়া-আসার কারণে হাসানের সঙ্গে দেখা হতো৷ এক পর্যায়ে হাসানের সঙ্গে গভীর প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে সে৷ পরে শনিবার সকাল ১০টায় ওই কিশোরী বাড়ি থেকে বের হয়ে স্কুলে যায়। এসময় ওই কিশোরীকে বিয়ে করবে বলে মোবাইলে ডেকে তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ে নিয়ে যায় হাসান৷

বিকেলে পঞ্চগড় পৌঁছালে কাজী অফিসে নিয়ে যাওয়ার কথা বলে রাত আটটার দিকে আটোয়ারী উপজেলার পুরাতন আটোয়ারী এলাকার বন্দরপাড়া গ্রামে সড়কের পাশে চা বাগানে নিয়ে যায়৷ সেখানে প্রথমে প্রেমিক হাসান ও তার বন্ধু সবুজ কিশোরীকে ধর্ষণ করে।

তাদের উপস্থিতি টের পেয়ে ধামোর ইউনিয়নের আরও কয়েকজন সেখানে উপস্থিত হলে হাসান ও সবুজ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। একা পেয়ে ওই কিশোরীকে তারাও ধর্ষণ করে। এক পর্যায়ে কিশোরীকে ফেলে তারা সবাই পালিয়ে যায়।

গভীর রাতে মান্নান নামে এক পথচারী কিশোরীকে অসুস্থ অবস্থায় দেখে তাকে উদ্ধার করে বন্দর পাড়া গ্রামের নায়েব আলীর বাড়িতে নিয়ে যায়। পরে কিশোরী নায়েব আলীকে সব ঘটনা খুলে বললে তার খালুকে খবর দেওয়া হয়। পরবর্তীতে কিশোরীর খালু ভোররাতে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় অভিযুক্ত ৭ জনের বিরুদ্ধে আটোয়ারী থানায় অভিযোগ দায়ের করেন কিশোরী বাবা।

পঞ্চগড়ের পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী বলেন, এ ঘটনায় ধর্ষণের দায়ে অভিযুক্তদের গ্রেফতারের অভিযান শুরু হয়েছে৷ এরমধ্যে দুইজনকে আটক করা হয়েছে। অভিযান শেষে থানায় মামলা দায়ের করা হবে। বিস্তারিত পরে জানানো হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD