April 18, 2024, 6:21 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বরিশালের বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় আহত – ৫ সুন্দরগঞ্জে ওসি মাহবুব অষ্টমী মেলার নামে জুয়াখেলাকে রুখে দিয়ে-২০ জুয়ারি আটক দোয়ারাবাজারে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত  আনন্দঘন পরিবেশে পৌর লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল জনগোষ্ঠীর কৃষ্টি ও সংস্কৃতি পালনের সুযোগ করে দিয়েছেন:কুজেন্দ্র লাল ত্রিপুরা চারঘাটে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন সুজানগরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত র‌্যাব-১২ এর অভিযানে ১৯০ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার রবীন্দ্রনাথ ও তাঁর রচনা যতো আলোচিত
খোকাকে জাতির জনক করার অন্যতম কারিগর বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব – মনোরঞ্জন শীল গোপাল এমপি

খোকাকে জাতির জনক করার অন্যতম কারিগর বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব – মনোরঞ্জন শীল গোপাল এমপি

দিনাজপুর প্রতিনিধি – দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বাঙালির অহংকার, নারী সমাজের প্রেরণার উৎস। শৈশব থেকেই তিনি ছিলেন সাহসী ও দৃঢ়চেতা। যেকোনো সংকটে অসিম সাহসিকতা, দূরদর্শিতা, বিচক্ষণতা দিয়ে বঙ্গবন্ধুকে বরবার সাহস যুগিয়েছেন বঙ্গমাতা। বাংলাদেশের স্বপ্নের সোনালী ভোরে জেগে ওঠা একজন সংগ্রামী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব। তাঁর নাম বাঙালি ও বাংলাদেশের ইতিহাসের সঙ্গে অবিচ্ছেদ্য। যার অপরিসীম ত্যাগ ও সংগ্রামের কাছে বাংলাদেশ ঋণী। কারণ খোকাকে জাতির জনক করার অন্যতম কারিগর বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব।

৮ আগস্ট সোমবার বীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা প্রশাসনের বাস্তবায়নে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায়, সেলাই মেশিন ও চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার জিনাত রেহানা, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো. কামাল হোসেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিবাদিতা দাস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি প্রমুখ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD