March 28, 2024, 6:17 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও গাছের চারা রোপন কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার পটিয়া থানা পুলিশের ঝটিকা অভিযান চোরাইকৃত ১১টি মোটর সাইকেল উদ্ধার, গ্রেফতার-৮ চরমোন্তাজের ৫নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে কাজী আনোয়ার মিয়া আনুর আলোচনা সভা ও ইফতার পাটি  চৌদ্দগ্রাম উপজেলা শাখার উদ্যােগে জাতীয় সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত
লালমনিরহাটে ৯কেজি গাঁজা প্রাইভেটকারসহ গ্রেফতার হেলাল

লালমনিরহাটে ৯কেজি গাঁজা প্রাইভেটকারসহ গ্রেফতার হেলাল

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাট।।।

লালমনিরহাট জেলার আদিতমারী থানাধীন সারপুকুর মৌজাস্থ স্বর্নামতি ব্রিজে এলাকা হইতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৯ কেজি গাঁজা ও প্রাইভেটকার সহ এক জনকে গ্রেফতার করেন।

লালমনিরহাট ডিবি অফিসার ইনচার্জ (ওসি)মোঃ আমিরুল ইসলাম, এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ ইব্রাহীম খলিল, এএসআই/মোঃ মোফাজ্জল হোসেন, এএসআই আমিনুল ইসলাম, ও সঙ্গীয় ফোর্স সহ লালমনিরহাটের আদিতমারী থানাধীন সারপুকুর মৌজাস্থ স্বর্নামতি ব্রিজের ১০০ গজ পূর্বে লালমনিরহাট হইতে পাটগ্রামগামী হাইওয়ে রাস্তার উত্তর পার্শ্ব হইতে মোঃ হেলাল উদ্দিন (৩২), এর চালিত প্রাইভেট কার এর পিছনের ডালার ভিতরে লাল পলিথিনের উপর কসটেপ দারা প্যাঁচানো ও পাটের সুতলী দারা মোড়ানো অবস্থায় ০২ পোটলা মাদকদ্রব্য গাঁজা যাহার প্রতি পোটলায় ৪ কেজি ৫০০ গ্রাম করিয়া দুই পোটলায় মোট ৯(নয়) কেজি মাদকদ্রব্য গাঁজাসহ হেলাল উদ্দিন, কে হাতেনাতে গ্রেফতার করেন লালমনিরহাট ডিবি পুলিশ। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আদিতমারী থানায় একটি মামলা হয়।

লালমনিরহাট ডিবি অফিসার ইনচার্জ(ওসি)মোঃ আমিরুল ইসলাম, জানান গোপন সংবাদের ভিত্তিতে আদিতমারী থানাধীন সারপুকুর মৌজাস্থ স্বর্নামতি ব্রিজের ১০০ গজ পূর্বে লালমনিরহাট হইতে পাটগ্রামগামী হাইওয়ে রাস্তার উত্তর পার্শ্বে ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৯কেজি গাঁজা ও মাদকদ্রব্য গাঁজা বহনকারী প্রাইভেটকারসহ এক জনকে গ্রেফতার করেন।

হাসমত উল্ল্যাহ।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD