April 18, 2024, 8:10 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
খাগড়াছড়িতে নদীতে ডুবে সাদিয়া নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু বরিশালের বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় আহত – ৫ সুন্দরগঞ্জে ওসি মাহবুব অষ্টমী মেলার নামে জুয়াখেলাকে রুখে দিয়ে-২০ জুয়ারি আটক দোয়ারাবাজারে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত  আনন্দঘন পরিবেশে পৌর লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল জনগোষ্ঠীর কৃষ্টি ও সংস্কৃতি পালনের সুযোগ করে দিয়েছেন:কুজেন্দ্র লাল ত্রিপুরা চারঘাটে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন সুজানগরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত র‌্যাব-১২ এর অভিযানে ১৯০ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
লক্ষ্মীপুরে বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন নেছার জন্মবার্ষিকী উপলক্ষে গাছ নগদ টাকা উপহার পেল শিশুরা

লক্ষ্মীপুরে বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন নেছার জন্মবার্ষিকী উপলক্ষে গাছ নগদ টাকা উপহার পেল শিশুরা

নাজিম উদ্দিন রানা : বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুরে একশ শিশুর মাঝে গাছের চারা ১টা সাথে পাঁচশত টাকা করে বিতরণ করা হয়েছে। সোমবার (৮ আগস্ট) দুপুরে লক্ষ্মীপুর পৌর মেয়রের বাসভবন সংলগ্ন জনতার ঘরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু।

পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহম্মদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক জহির উদ্দিন মো. বাবর, যুবলীগ নেতা রুপম হাওলাদার, জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া এবং পৌরসভার কাউন্সিলরবৃন্দ।

সভার বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতু নেছা মুজিবের জীবনী নিয়ে আলোচনা করা হয়। পরে ১৫ আগস্টে স্ব-পরিবারে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম বলেন, পৌর এলাকার প্রত্যেক শিশুকে জন্মের ৩৫ দিনের মধ্যে জন্মনিবন্ধের আওতায় আনলে তাদের জন্য একটি গাছের চারা এবং গাছের পরিচর্যা করার জন্য নগদ ৫শ টাকা উপহার হিসেবে প্রদান করা হয়। বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতু নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে শিশুদের অভিভাবকদের হাতে এ উপহারগুলো তুলে দেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD