মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
নতুন পোশাক কেনার টাকায় করবেন পরিবারের ৪ জনের সৎকার স্কুল ছাত্র শিশুকে পিটিয়ে হত্যা – যুবক কারাগারে ঝিনাইদহে সাম্প্রদায়ীক দাঙ্গার উস্কানী ও হিন্দু সম্প্রদায় সম্পর্কে অশ্লিল বক্তব্য যুবলীগ নেতার ভিক্ষা করতে বললেন মা-বাবাকে আমাদের সম্পত্তি, আমাদের ঘর এখন সে ঘরে আমাদের জায়গা হবে না এ কেমন মেয়ে? পটিয়ায় পুজা পরিষদের সাথে নজীর আহমদ ফাউন্ডেশনের মতবিনিময় মধুপুরে বাল্য বিবাহ রোধ ও মাদক প্রতিরোধে করণীয় বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত কালীগঞ্জে সামাজিক – সম্প্রীতি কমিটির শারদীয় দূর্গাপূজা উদযাপন প্রস্তুতিমূলক সভা ময়মনসিংহ সদরে দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত দুর্গাপূজার অন্তর্নিহিত বাণী অনুধাবনের আহ্বান জানিয়ে পিডিএম ফাউন্ডেশনের চেয়ারম্যান’র শুভেচ্ছা দেশ প্রেমে উদ্বুদ্ধ হয়ে, মানুষের কল্যাণে কাজ করতে সাংবাদিকদের প্রতি ওসি কামালের আহবান
খাগড়াছড়িতে যুব মহিলা লীগ কর্তৃক এতিম শিশু ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ

খাগড়াছড়িতে যুব মহিলা লীগ কর্তৃক এতিম শিশু ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ

(রিপন ওঝা, খাগড়াছড়ি)

খাগড়াছড়িতে যুব মহিলা লীগ কর্তৃক বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এতিম শিশু ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

উক্ত এ আজ ৮আগস্ট রোজ সোমবার বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম প্রতিষ্ঠাবার্ষিকীর দোয়া, বিশেষ প্রার্থনা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগ সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা ও সম্মানিত বিশেষ অতিথি সহসভাপতি রণবিক্রম ত্রিপুরা তাতু এবং বিশেষ অতিথি সহসভাপতি মনির খান, যুগ্ম সাধারন সম্পাদক এম এ জাব্বার, দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, উপ প্রচার সম্পাদক নুরল আজম, জেলা আওয়ামী লীগের সদস্য শামিম,ছাত্রলীগের সাবেক সভাপতি টিকো চাকমা উপস্থিত ছিলেন।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন জেলা যুব মহিলা নেত্রী অঞ্জলী ত্রিপুরা, লেখি চাকমা, বেনুকা ত্রিপুরা, বিউটি চৌধুরী, মুন্না চাকমা, মরিউম বেগম, নেন্সি মারমা, লিজা রানী ত্রিপুরা, বর্ষা ত্রিপুরা, টুনটুনি ত্রিপুরা(পাখি), বিনা ত্রিপুরা, তিশা ত্রিপুরা।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের কার্যালয়ে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে এতিম শিশু ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ কার্যক্রমে বিউটি রানী ত্রিপুরা সভাপতিত্বে সাধারন সম্পাদক বিলকিছ বেগম সঞ্চালনা করেন।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD