April 19, 2024, 5:57 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
উপজেলা নির্বাচন কেন্দ্র করে অসৎ উদ্দেশ্যে সানার নামে ফেক ফেসবুক আইডি-থানায় জিডি সাভারে ডিবি পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসস্ত্রসহ ৮ জন ডাকাতকে গ্রেফতার দক্ষিণ চাটরা সার্বজনীন শ্রী শ্রী বাসন্তী পূজা উপলক্ষে ধর্মসভা ও সংবর্ধনা অনুষ্ঠানে,সংসদ সদস্য বরগুনা সদর উপজেলায় রূপান্তর আস্থা প্রকল্পের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত জাতীয় পতাকার অন্যতম নকশাকার ও দেশপ্রেমিক শিব নারায়ণ দাস আর নেই উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ মধুপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রবাসীকে মারপিট করে গুরুতর আহত তানোরে প্রাণিসম্পদ প্রদর্শনীর সমাপনী কেশবপুরে শহীদ বীর মুক্তিযোদ্ধার ওয়ারেশগণের সংবাদ সম্মেলন
কালীগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীদের মধ্যে বাইসাইকেলে বিতরণ।

কালীগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষার্থীদের মধ্যে বাইসাইকেলে বিতরণ।

মো.হাসমত উল্লাহ, লালমনিরহাট।।।

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিষদের আয়োজনে ৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুত্র শেখ কামালের জন্ম বাষিকী উপলক্ষে গরীব- মেধাবী ৮০জন বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের গরিব ও মেধাবি শিক্ষার্থীদের মধ্যে বাইসাইকেলে বিতরন করা হয়েছে। গত ৫ ই আগস্ট ২০২২ইং শুক্রবার কালীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে এ সকল বাইসাইকেল বিতরন করেন রংপুর বিভাগের শ্রেষ্ট ও দুবারের সফল কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ।

বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ বলেন, আজ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে ৮০ জন গরিব ও মেধাবি ছাত্র ছাত্রী মধ্যে বাইসাইকেলে পেয়েছেন। অনেক শিক্ষার্থীরা দুরদুরান্ত থেকে হেটে বিদ্যালয়ে যাতায়াত করতে হয়। এখন বাইসাইকেল গুলো পেয়ে তারা নিজে চালিয়ে বিদ্যালয়ে যাতায়াত করতে পারবে কষ্ট করে আর হাটতে হবে না। আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই শিক্ষা ও স্বাস্থ্য খাতে ৭০% অর্থ বরাদ্দ দিয়ে আসছি। আগামী অর্থবছরে শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ খাতে বেশির ভাগ অর্থ বরাদ্দ দেয়া হবে বলে জানান তিনি। তিনি আরোও বলেন, শিক্ষা প্রতিষ্টানের অবকাঠামো নির্মান, ওয়াসব্লক, বাই-সাইকেল, সিলিং ফ্যান, উপবৃত্তি, খেলার সামগ্রী, বই সহ বিভিন্ন বরাদ্দ দেওয়ার জন্য চেষ্টা করবো।

বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মান্নান,কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ইশরাত জাহান ছনি,চলবলা ইউ পি চেয়ারম্যান আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজু, উপজেলা কৃষি কর্মকর্তা মাহমুদা বেগম,কালীগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ , উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার,তুষভান্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ,প্রেসক্লাব সভাপতি আমিরুল ইসলাম,সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক শিক্ষিকা, গরিব ও মেধাবি শিক্ষার্থী বৃন্দ।

বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে সাইকেল প্রাপ্তর অনেক শিক্ষার্থীদের বাবা মা জানান আমাদের ছেলে মেয়ে সাইকেল পেয়ে ভীষণ খুশি আমরাও খুশি।আমাদের ছেলে মেয়েরা বিদ্যালয়ে হেটে যাতায়াত করে। সামর্থ্য না থাকায় আমরা সাইকেল কিনে দিতে পারেননি। এবার বিনামূল্যে সাইকেল পেয়ে কষ্ট দুর হলো। এখন বিদ্যালয়ে সাইকেল চালিয়ে সহজে যাতায়াত করতে পারবে।

হাসমত উল্লাহ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD