April 16, 2024, 10:44 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
শার্শার পল্লীতে পুকুরে ডুবে বাক প্রতিবন্ধি এক যুবতীর মৃত্যু বাবুগঞ্জে অষ্টমী তিথী উদযাপন করতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু উজিরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ব্রাক ম্যানেজারের বাসায় দুর্ধর্ষ ডাকাতি রাংগামাটিতে সাংগ্রাই জল উৎসবে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ত্রিশালে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত দুস্থ, অসহায় পরিবারকে ঢেউটিন ও চেক বিতরণ নাগেশ্বরীতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে চলছে জুয়ার আসর মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন
ময়মনসিংহে শেখ কামালের প্রতিকৃতিতে জেলা প্রশাসনের শ্রদ্ধা

ময়মনসিংহে শেখ কামালের প্রতিকৃতিতে জেলা প্রশাসনের শ্রদ্ধা

আরিফ রববানী ময়মনসিংহ।
ময়মনসিংহ জেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতার মহান স্বাধীনতার স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭৩তম জন্মবার্ষিকী ব্যাপক ঝাক-জমক ও উৎসব মোখর পরিবেশে পালিত হয়েছে।

শুক্রবার (৫আগষ্ট) দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে সকাল ৮ টায় বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে স্থানীয় রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে জেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা ও পরবর্তীতে জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও স্মৃতিচারণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগী কমিশনার মো:শফিকুর রেজা বিশ্বাস, পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান (পিপিএম,সেবা), জেলা পরিষদের প্রশাসক অধ্যাপক ইউসুফ খান পাঠান, বাংলাদেশ আওয়ামীলীগ জেলা শাখার সাধারন সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, বাংলাদেশ আওয়ামীলীগ মহানগর, ময়মনসিংহ শাখার সভাপতি মো: এহতেশামুল আলমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলের মাধ্যমে মহান স্বাধীনতার স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD