April 20, 2024, 2:48 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
পানছড়িতে ত্রিপুরা কল্যাণ সংসদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মতবিনিময় সভা ২০২২ অনুষ্ঠিত হয়েছে

পানছড়িতে ত্রিপুরা কল্যাণ সংসদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মতবিনিময় সভা ২০২২ অনুষ্ঠিত হয়েছে

মিঠুন সাহা,খাগড়াছড়ি প্রতিনিধি

ঐক্য,শিক্ষা,সংস্কৃতি, প্রগতি এই স্লোগানে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ও পানছড়ি উপজেলা শাখার আয়োজনে খাগড়াছড়ির পানছড়িতে সাংগঠনিক সফর ও মতবিনিময় সভা ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ আগষ্ট) সকাল ১১টার সময় ত্রিপুরা কল্যাণ সংসদ পানছড়ি উপজেলা শাখার নিজস্ব কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এই সময় ত্রিপুরা কল্যাণ সংসদ পানছড়ি উপজেলা শাখার সভাপতি বাদশা কুমার ত্রিপুরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি সুশীল জীবন ত্রিপুরা।

এই সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা প্রভাংশু ত্রিপুরা,সুরেশ মোহন ত্রিপুরা।এতে সঞ্চালনা করেন কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাংগঠনিক সম্পাদক কাজল বরণ ত্রিপুরা।।

এই সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ত্রিপুরা কল্যাণ সংসদ পানছড়ি শাখার সাধারণ সম্পাদক অপূর্ব ত্রিপুরা,পানছড়ি আঞ্চলিক শাখার নেতৃবৃন্দ,ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম, পানছড়ি উপজেলা শাখার নেতৃবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংগঠনকে আরও গতিশীল কর‍তে আগামীতে বিভিন্ন উদ্যোগ ও কর্ম পরিকল্পনা নিয়ে বক্তব্য রাখেন বক্তারা।আলোচনা শেষে সংগঠনের সফলতা ও সমৃদ্ধি কামনা করেন সকলে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD