April 16, 2024, 11:06 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
শার্শার পল্লীতে পুকুরে ডুবে বাক প্রতিবন্ধি এক যুবতীর মৃত্যু বাবুগঞ্জে অষ্টমী তিথী উদযাপন করতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু উজিরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ব্রাক ম্যানেজারের বাসায় দুর্ধর্ষ ডাকাতি রাংগামাটিতে সাংগ্রাই জল উৎসবে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ত্রিশালে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত দুস্থ, অসহায় পরিবারকে ঢেউটিন ও চেক বিতরণ নাগেশ্বরীতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে চলছে জুয়ার আসর মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন
বীরগঞ্জে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক বিতরণ

বীরগঞ্জে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক বিতরণ

দিনাজপুর প্রতিনিধি – দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নে ঘূর্ণিঝড়, বন্যা, প্রাকৃতিক দুর্যোগ ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে পূনর্বাসন/সাহায্য প্রদান উপলক্ষে ২৬ পরিবারের মাঝে চেক বিতরণ করা হয়েছে।
৩ আগষ্ট বুধবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার জিনাত রেহানা এর সভাপতিত্বে বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মো. আমিনুল ইসলাম।
এসময় ভাইস চেয়ারম্যান রবীন্দ্রনাথ গোবিন বর্মন, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশ আক্তার বৃষ্টি, ৫ নং সুজালপুর ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, ৭নং মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান গোপাল দেব শর্মা, ৮নং ভোগনগর ইউপি চেয়ারম্যান রাজিউর রহমান রাজু সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
পরে ক্ষতিগ্রস্ত ২৬ পরিবারের মাঝে ২০ হাজার টাকা করে মোট ৫ লক্ষ ২০ হাজার টাকা বিতরণ করেন প্রধান অতিথি মো. আমিনুল ইসলাম।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD