April 24, 2024, 12:49 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
বীরগঞ্জে ইউপি চেয়ারম্যান কর্তৃক ডিস ব্যবসায়ীকে লাঞ্ছিত

বীরগঞ্জে ইউপি চেয়ারম্যান কর্তৃক ডিস ব্যবসায়ীকে লাঞ্ছিত

দিনাজপুর প্রতিনিধি – দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৩নং শতগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মো. মতিয়ার রহমান মতির বিরুদ্ধে নিবন্ধিত ক্যাবল ব্যবসায়ীকে লাঞ্ছিত করার অভিযোগ।
উপজেলার শতগ্রাম ইউনিয়নের ঝাড়বাড়ী এএসকে ক্যাবল টিভি নেটওয়ার্ক স্বত্বাধিকারী মোঃ আরিফ রব্বানী ৩ আগষ্ট বুধবার জানায়, তিনি বাংলাদেশ টেলিভিশন কর্তৃক রেজি নং- ১৫০২ এর একজন নিবন্ধিত একজন ক্যাবল ব্যবসায়ী। তার কার্যক্রম চলাকালে অন্য উপজেলা কাহারোল হতে শতগ্রাম ইউনিয়নে লাইসেন্স বিহীন ক্যাবল ব্যবসায়ী সম্পূর্ণ অবৈধ ও অনৈতিকভাবে তার এলাকায় ডিস সংযোগ লাগানোর ঘটনায় গত ১৬ মার্চ শতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মতিয়ার রহমান মতির কাছে লিখিত অভিযোগের মাধ্যমে বিচার প্রার্থনা করেন। ইউনিয়ন চেয়ারম্যান বিচার না করে বিভিন্নভাবে তালবাহানা করে কালক্ষেপন করে ঘুরায়। অপরদিকে অবৈধ ক্যাবল ব্যবসায়ীকে প্রকাশ্যে সংযোগ প্রদান ও ব্যবসা প্রসারে সহযোগীতা করেন। বিচার না পেয়ে গত ২৬ জুলাই এএসকে ক্যাবল টিভি নেটওয়ার্ক স্বত্বাধিকারী মোঃ আরিফ রব্বানী চেয়ারম্যানের কাছে অভিযোগটি ফেরত চাইলে ঝাড়বাড়ী বাজারে চেয়ারম্যান প্রকাশ্য জনসম্মুখে অশালীন ও অকথ্য ভাষায় গালী-গালাজ করে এবং শারীরিকভাবে লাঞ্ছিত করার উদ্দেশ্যে লাথি মারেন, কিন্তু লাথিটি গায়ে না লেগে সামনে রক্ষিত টেবিলে লাগে।
ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান মুঠোফোনে লাঞ্ছিতের বিষয়টি অস্বীকার করে জানান, আরিফ অভিযোগ দিয়েছে। চৌকিদারের মাধ্যমে বিপক্ষ দলের তার ধরে এনেছি।
ঘটনাটি জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর ৩১ জুলাই রবিবার তিনি লিখিত অভিযোগ দাখিল করেন। উপজেলা নির্বাহী অফিসার জিনাত রেহেনা (ইউএনও) মুঠোফোনে জানান, অভিযোগ পাওয়ার পরে বিষয়টি সরেজমিনে তদন্ত করার জন্য এসিল্যান্ডকে দ্বায়িত্ব দেয়া হয়েছে।
উপজেলা সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) মো. কামাল হোসেন জানান, আমি খুব শীঘ্রই সরেজমিনে তদন্ত করার জন্য যাবো। তদন্ত রিপোর্টে সত্যতা পাওয়া গেলে প্রয়োাজনীয় ব্যবস্থাা গ্রহণ করা হবে।
বিঃ দ্রঃ – জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর লিখিত অভিযোগের কপি ও শতগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মো. মতিয়ার রহমান মতির ছবি সংযুক্ত রইল।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD