April 24, 2024, 12:18 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা তীব্র তাপদাহে স্বরূপকাঠির জন জীবন অতীষ্ট বেড়েছে ডায়রিয়ার প্রকোপ শয্যা সংকটে মেজেতে বসে চিকিৎসা নিচ্ছেন রোগিরা সাভারের রানা প্লাজা ট্রাজেডির সেই ভয়াবহ দিবসটি হাজারো মানুষের মৃত্যুর ইতিহাস হাতীবান্ধায় ইস্তিসকার নামাজ আদায় বৃষ্টির আশায়  ভাবখালী আউলিয়ার বাজারের জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলায় দুই চেয়ারম্যান এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র অবৈধ
বানারীপাড়ায় চাখারে ৯০বছরের বৃদ্ধার উপর হামলায় থানায় অভিযোগ

বানারীপাড়ায় চাখারে ৯০বছরের বৃদ্ধার উপর হামলায় থানায় অভিযোগ

আব্দুল আউয়াল
বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি:

বরিশালের বানারীপাড়া উপজেলার চাখার ইউনিয়নের দড়িকর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অতর্কিত হামলায় বৃদ্ধা সহ ৩ জন আহত অবস্থায় বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।এ ব্যাপারে বানারীপাড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
৩ আগস্ট বুধবার বিকালে সরেজমিনে জানা যায়,
প্রয়াত আবদুল হাকিমের স্ত্রী বৃদ্ধা রাবেয়া বেগম (৯০) তার বসত ঘরের আঙ্গিনায় দাঁড়িয়ে প্রতিবেশী মো. রফিকের ছেলে মো. রাজু মূত্র ত্যাগ করায় ঐ বৃদ্ধা প্রতিবাদ করে। পরবর্তীতে এই তুচ্ছ ঘটনা কেন্দ্র করে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এনিয়ে স্থানীয় গন্যমাণ্যদের জানানো হলে তারা দু’পক্ষের ভিতর মিটমাট করে দেওয়ার আস্বস্ত করেন। পরবর্তীতে মৃত আক্কেল আলীর ছেলে রফিক ঢাকায় অবস্থানকৃত নিজ সন্তান, রাজিব,সুজন, ভাই সহিদকে খবর দিলে তারা এসে পূর্বপরিকল্পিতভাবে লাঠিসোঁটা নিয়ে বৃদ্ধার বসত ঘরে প্রবেশ করে অতর্কিত হামলা করে। এসময় বৃদ্ধার ডাকচিৎকারে ছেলের বৌ সালেহা বেগম ও নাতি সজল এগিয়ে এলে তাদেরকেও এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে এবং যাওয়ার সময় আসবাবপত্র ভেঙে গুঁড়িয়ে দেয়। পরবর্তীতে আহতদের স্থানীয়রা উদ্ধার করে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এবিষয়ে প্রতিবেশী ও স্থানীয় সাধারণ মানুষ এই অতর্কিত হামলার প্রতিবাদ করে বলেন, এরা মাদক ব্যাবসায়ি ও সন্ত্রাসী এর আগেও এর চেয়ে ভয়ংকর অপরাধ করেছে। আমরা এই অসহায় বিধবা বৃদ্ধা’র উপর হামলার প্রতিবাদ জানাই ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে সঠিক তদন্ত করে দোষীদের শাস্তির আওতায় এনে বিচারের দাবি জানাচ্ছি। এ ব্যাপারে বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস,এম, মাসুদ আলম চৌধুরী বলেন অভিযোগ রয়েছে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আব্দুল আউয়াল
বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD