April 25, 2024, 8:43 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
গাইবান্ধা জেলায় বিএসটিআই মোবাইল কোর্ট অভিযান পাইকগাছায় অনুমোদন বিহীন এন্টিবায়োটিক বিক্রয় ; দুই বিক্রেতাকে জরিমানা পাইকগাছায় একটি লাউ গাছের এক বোটায় ২০টি লাউ ধরেছে র‌্যাব-১২, সদর কোম্পানির অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার নড়াইলের কালিয়ায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় এপ্রিলে পানিতে ডুবে ১৬ জনের মৃত্যু ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায়
পানছড়ি টিএনটি এলাকায় বসতবাড়িতে আগুন লেগে ভস্মীভূত

পানছড়ি টিএনটি এলাকায় বসতবাড়িতে আগুন লেগে ভস্মীভূত

মিঠুন সাহা,খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ির পানছড়ি উপজেলার ৩ নং পানছড়ি ইউনিয়নের ৫ নং ওয়ার্ড এর উত্তর টিএনটি এলাকায় একটি বসতবাড়িতে আগুন লাগার ঘটনা ঘটে।এতে ঘরের ছয়টি কক্ষ, টাকা,স্বর্ণ,আসবাবপত্রসহ বিভিন্ন মালামাল পুড়ে ছাঁই হয়ে যায়।

৪ আগষ্ট (বৃহস্পতিবার ) সকাল সাড়ে ১০ টার সময় বিদ্যুতের শর্টসার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে এলাকাবাসী সূত্রে জানা যায়। এ ঘটনায় প্রায় সাড়ে ৪ লাখ টাকার ক্ষ‌য়ক্ষ‌তি হ‌য়ে‌ছে বলে ক্ষতিগ্রস্তদের দাবি।বাড়ির মালিক শাহাজানি বেগম (৫৫) দুই ছেলে ও নাতী নাতনীসহ পরিবারের মোট সদস্য সংখ্যা ৬ জন।আরও জানা যায় অগ্নিকাণ্ডে নগদ দেড় লাখ টাকা ও ১ ভরি স্বর্ণ ভস্মীভূত হয়ে যায়।

জানা যায়,বাড়ির মালিক শাহাজানি বেগম বাজার করতে দোকানে ও বাকি সদস্যরা বিভিন্ন কাজে বাইরে যায় হঠাৎ খবর পাওয়া যায় উত্তর টিএনটি এলাকায় আগুন লেগেছে।তখন বাড়ির মালিক বাড়িতে ফিরে এসে দেখে মুহুর্তের মধ্যে দাউদাউ করে আগুনে ভস্মীভূত হয়ে পুরো বাড়ি জ্বলে পুড়ে ছাই যায়।

৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য জব্বার হোসেন জানান,আমি ঘটনাটি শুনে ঘটনাস্থলে যায় এবং ইউনিয়ন পরিষদ ও উপজেলা পরিষদের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করা।

এই দিকে বাড়ির মালিক শাহাজানি বেগম জানান,মুহুর্তের মধ্যে আমার বাড়িটি আগুন লেগে ছাঁই হয়ে যায়।তখন বাড়িতে কোন সদস্য ছিল না। কিন্তু আমরা বর্তমানে একেবারে নিঃস্ব। সব কাগজ পত্র, জন্মনিবন্ধন,রেশন কার্ড,ভোটার কার্ডসহ সবকিছু পুঁড়ে ছাঁই হয়ে যায়। আমরা এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপজেলা প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

এই ক্ষতিগ্রস্ত পরিবারকে সহমর্মিতা ও সহযোগিতার হাত বাড়িয়ে দিতে উদ্যোগ নিয়েছে পানছড়ি থানা পুলিশ, ইউপি সদস্য, চেয়ারম্যান,ও এলাকার ব্যক্তিবর্গ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD