April 16, 2024, 10:09 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন গোদাগাড়ীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ চড়ক পুঁজা নিয়ে গোলযোগ প্রতিপক্ষের লাঠির আঘাতে যুবক নিহত পাইকগাছায় মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত ; চালক আহত একজন কিডনি রোগীকে বাঁচানোর জন্য সাহায্যের আবেদন পাইকগাছায় চড়ক পূজা, চৈত্র সংক্রান্তি মেলা ও বৈশাখী উৎসব অনুষ্ঠিত পাইকগাছায় ঈদে বোয়ালিয়া ব্রীজে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়
ঝিনাইদহের মহেশপুরে গাছে বেধে নির্যাতনের শিকারে আহত সুলতান চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

ঝিনাইদহের মহেশপুরে গাছে বেধে নির্যাতনের শিকারে আহত সুলতান চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

শহিদুল ইসলাম ঝিনাইদহ মহেশপুর থেকেঃ-

গাছে বেধে নির্যাতনের শিকার আহত সুলতান অবশেষে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪ আগস্ট বুধবার ভোরে মৃত্য বরন করেছে।
মৃত সুলতান ঝিনাইদহের মহেশপুর উপজেলার পুরন্দপুর গ্রামের মৃত আসমত আলীর ছেলে।

পারিবারিক ও থানা সূত্রে জানাগেছে, মহেশপুর উপজেলার খাঁ পুরন্দরপুর গ্রামের মৃত আসমত আলীর ছেলে সুলতানের সাথে একই গ্রামের মৃত গোলাম মন্ডলের ছেলে রমজান আলীর বন্ধুত্ব ছিল। গত ৬ জুলাই দুপুরে রমজান আলী বোনের বাড়ি যাওয়ার কথা বলে সুলতানের বাইসাইকেলটি নিয়ে যায়। সন্ধ্যার পর সুলতান বাইসাইকেলটি নিতে রমজানের বাড়িতে আসে। এ সময় রমজান বাড়ীতে না থাকায় স্থানীয় লোকজন রমজানের স্ত্রীর সাথে সুলতানের অবৈধ সম্পর্ক আছে এ অপবাদে সুলতানকে গাছে বেঁধে মারপিট শুরু করে। পরে আত্মীয় স্বজনরা তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এঘটনায় নিহত সুলতানের ভাই ফরিদ মিয়া বাদী হয়ে মহেশপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) সেলিম মিয়া জানান,গাছে বেধে নির্যাতনের শিকার আহত সুলতান অবশেষে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। থানায়ও মামলা হয়েছে। আসামী ধরার চেষ্টা চলছে। লাশ ময়না তদন্ত করে ৫ আগষ্ট নিজ গ্রাম পুরন্দরপুরে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD